scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

এবার পদ্মবনে পায়েল সরকার, নাড্ডার সফরে তৃণমূলকে পালটা ‘গোল’ বিজেপির

নাড্ডার বঙ্গসফরে চমক! গেরুয়া শিবিরের নির্বাচনী প্রচারে ‘স্টার-স্ট্র্যাটেজি’ তুঙ্গে।

এবার পদ্মবনে পায়েল সরকার, নাড্ডার সফরে তৃণমূলকে পালটা ‘গোল’ বিজেপির

রুদ্রনীল ঘোষ, যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়ের পর এবার বিজেপিতে যোগ দিলেন পায়েল সরকার (Payel Sarkar)। বৃহস্পতিবার সকাল সকাল দলীয় কার্যালয়ে জেপি নাড্ডার (JP Nadda) উপস্থিতিতেই দিলীপ ঘোষ (Dilip Ghosh) অভিনেত্রীর হাতে তুলে দেন গেরুয়া পতাকা। উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয় অভিনেত্রীকে।

গতকালই মমতা বন্দ্যোপাধ্যায়র হুগলির সাহাগঞ্জের সভায় তৃণমূলে যোগ দেন একঝাঁক তারকা- রাজ চক্রবর্তী (Raj Chakraborty), মানালি দে (Manali Dey), সায়নী ঘোষ (Sayani Ghosh), পরিচালক সুদেষ্ণা রায়, জুন মালিয়া (June Malia), কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) প্রমুখ। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই পদ্ম শিবিরে নাম লেখালেন পায়েল সরকার।

প্রসঙ্গত, গত মঙ্গলবারই বিজেপিতে নাম লিখিয়েছেন যশ দাশগুপ্ত, পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাসরা। এরপর শাহের সভায় গেরুয়া শিবিরে যোগ দেন হিরণ চট্টোপাধ্যায়ও। এবার পায়েলের পালা। উল্লেখ্য, ইন্ডাস্ট্রি যে এখন দুই রাজনৈতিক মতাদর্শে বিভক্ত, তা বলাই যায়। একুশের বিধানসভা নির্বাচনে পদ্ম কিংবা ঘাসফুল শিবির, কেউই কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ! অতঃপর দুই দলের তরফেই নির্বাচনী প্রচারে ‘স্টার-স্ট্র্যাটেজি’ তুঙ্গে!

প্রসঙ্গত, রুদ্রনীল ঘোষের বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর থেকেই রাজ্যের শাসক দলে তারকাদের যোগদানের সংখ্যা কিন্তু বেড়েছে বই কমেনি, যা নিয়ে রাজনৈতিক মহলের অন্দরেও জোর চর্চা চলছে। তিনি আগেই ইঙ্গিত দিয়েছিলেন যে, ইন্ডাস্ট্রির আরও অনেকে বিজেপিতে যোগ দিচ্ছেন। একুশের বিধানসভা নির্বাচনে যে তারকাখচিত নির্বাচনীপ্রার্থী পদ্ম শিবিরের বড়সড় স্ট্র্যাটেজি হতে চলেছে, তা আগেভাগেই শোনা গিয়েছিল। এবার হাতে-কলমে তা করেও দেখাচ্ছে বঙ্গ বিজেপি। কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, স্বপন দাশগুপ্তের উপস্থিতিতেই গত বুধবার গেরুয়া পতাকা হাতে তুলে নিলেন পাপিয়া অধিকারী ও সৌমিলী বিশ্বাসরা। উপস্থিত ছিলেন ‘খড়কুটো’র সৌজন্য ওরফে কৌশিক রায়ও। এদিনে যোগদান মঞ্চে বিজেপির পতাকা তুলে উচ্চস্বরে জয় শ্রী রাম ধ্বনিও ছাড়লেন। দেখা টেলিভিশনের একাধিক তারকা মুখকেও। আসন্ন ভোটের আগে যে বিনোদুনিয়ার সঙ্গে রাজনৈতিক ময়দানের এরকম একটা ‘মাখো-মাখো’ সমীকরণ হতে চলেছে, তা আগেই আন্দাজ করা গিয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress payel sarkar joins bjp