scorecardresearch

লকডাউনে তৈরি পায়েলের শর্ট ফিল্ম ‘একটি তারা’, গা ছমছমে দুঃস্বপ্নের গল্প

Payel Sarkar: আজ থেকে পাঁচ বছর পরে লকডাউনে বন্দি এক রুপোলি পর্দার নায়িকা, কথা বলার জন্য জীবন্ত মানুষ খুঁজছে। রইল ছবির লিঙ্ক।

Actress Payel Sarkar starrer lockdown made short film Ekti Tara released online
'একটি তারা'-র একটি দৃশ্যে পায়েল। ছবি: ইউটিউব থেকে

বহু ছোট ছবি তৈরি হচ্ছে লকডাউনে বসেই। বাড়ি থেকে না বেরিয়েও বিগত এক মাসে ব্যস্ততা বেড়ে গিয়েছে অভিনেতা-অভিনেত্রীদের। চিত্রনাট্যকার ও পরিচালকেরা এমন ভাবেই তৈরি করছেন কনটেন্ট যাতে বাড়ি থেকে না বেরিয়েই দর্শককে মনোজ্ঞ কিছু উপহার দেওয়া যায়। প্রযোজনা সংস্থা টিভিওয়ালা মিডিয়া বিগত এক মাস ধরেই শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিও তৈরি করছে। তেমনই একটি ছোট ছবি হল পায়েল সরকার ও শুভ্র অভিনীত ‘একটি তারা’।

ছবির শুরুতেই দর্শকের বেশ গা ছমছম করবে। ২০২৫ সালের মে মাস দিয়ে শুরু হয় গল্প যেখানে বলা হয় যে ২০২০ সালে যে লকডাউন শুরু হয়েছিল তা বিগত ৫ বছর ধরেই চলছে। আর নিজের অ্যাপার্টমেন্টে বন্দি হয়ে আছে এক রুপোলি পর্দার নায়িকা। সে প্রাণপণে চেষ্টা করছে কারও সঙ্গে কথা বলতে।

আরও পড়ুন: প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসির ভয়ঙ্কর গল্প নিয়ে আসছে ‘সিন’, রইল টিজার

সে সোশাল মিডিয়াতে বার বার অনুরোধ করে চলেছে যাতে কেউ তার সঙ্গে কিছু কথা বলে। শেষ পর্যন্ত একটি ফোন আসে। তার পরে কী কী হয়, তা বরং নিজে দেখে নেওয়াই ভাল। রইল লিঙ্ক–

 

ছবিটি পরিচালনা করেছেন শিলাদিত্য মৌলিক। ছবির মিউজিক স্কোর রণজয় ভট্টাচার্যের। পায়েল ও শুভ্র দুজনের অভিনয়ই স্বাভাবিক ও সাবলীল। ‘টিভিওয়ালা মিডিয়া-র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছ এই ছবি। কিছুদিন আগে ‘প্রেমে লকডাউন’ নামে আরও একটি ছবি এসেছে এই চ্যানেলে যে ছবিতে অভিনয় করেছে প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায় ও অনুভব কাঞ্জিলাল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress payel sarkar starrer lockdown made short film ekti tara released online