বড় খবর

পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত, কী বলছেন ‘প্রাক্তন’ নিখিল জৈন?

দেখুন প্রাক্তন স্ত্রীর সন্তান জন্ম দেওয়ার খবরে কী প্রতিক্রিয়া নিখিল জৈনের?

Nusrat Jahan Nikhil Jain
মা হলেন নুসরত, কী বলছেন 'প্রাক্তন' নিখিল জৈন?

বৃহস্পতিবার দুপুরে নুসরত জাহানের (Nusrat Jahan) কোল আলো করে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। গত কয়েক মাস ধরে বহু বিতর্ক-সমালোচনা, কটাক্ষের পথ পেরিয়ে মা হলেন সাংসদ-অভিনেত্রী। গত কয়েকদিন ধরেই অনুরাগীরা বিশেষ কৌতূহলী হয়ে উঠেছেন যে, নুসরত কবে মা হবেন? অবশেষে অপেক্ষার অবসান। মা ও সন্তান দু’জনেই ভাল রয়েছেন বলে জানা গিয়েছে। সন্তানের জন্মের সময় ‘সঙ্গী’ যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনেত্রীর পাশে ছিলেন বলেই জানা গিয়েছে। কিন্তু মাসখানেক ধরে যিনি নুসরত-বিতর্কের মধ্যমণি, তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain), তিনি এপ্রসঙ্গে কী বলছেন?

নুসরতের সঙ্গে বিচ্ছেদের পর নিখিল আদ্যোপান্ত ব্যবসায় মন দিয়েছেন। পাশাপাশি শরীর চর্চা করে তিনিও এখন নেটজনতাদের কাছে ‘হিরো’। তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। তা প্রাক্তন স্ত্রীর সন্তান জন্ম দেওয়ার খবরে কী প্রতিক্রিয়া নিখিল জৈনের?

[আরও পড়ুন: নুসরতের মা হওয়ার খবরে খুশি ধরছে না ‘মাসি’ মিমি-তনুশ্রীদের, কী বললেন তারকারা?]

এক সংবাদমাধ্যমের কাছে নিখিলের মন্তব্য, নুসরতের যে ছেলে হয়েছে, সেই সম্পর্কে তিনি অবগত। কিন্তু শুভেচ্ছা জানানোর জন্য আলাদা করে তিনি ফোন বা যোগাযোগ করবেন না অভিনেত্রীকে। কারণ, নুসরতের সঙ্গে যে তাঁর এখন কোনও সম্পর্ক নেই, তা সাফ জানিয়ে দিয়েছেন নিখিল। তবে পাশাপাশি সাংসদ-অভিনেত্রীর প্রাক্তন স্বামীর এও বলেন যে, ওর ছেলে সুস্থ থাকুক, সেই কামনাই করি। সুন্দরভাবে বড় হয়ে ওঠুক। অসংখ্য শুভেচ্ছা রইল।

প্রসঙ্গত, এদিন পার্কসার্কাসের এক বেসরকারি হাসপাতালে দুপুর ১টা নাগাদ সন্তানের জন্ম দেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান সুস্থ রয়েছে। তাঁদের পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress politician nusrat jahan welcomes baby boy nikhil jains reaction

Next Story
মা হলেন নুসরত জাহান, কোল আলো করে এল পুত্র সন্তান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com