scorecardresearch

বড় খবর

জামিন মিলল না আদালতে, জেলেই থাকতে হচ্ছে পরিমণিকে

আদালতে দোষী সাব্যস্ত হলে ৫ বছরের জেল হতে পারে অভিনেত্রীর।

Pori Moni, Pori Moni bail plea, Bangladeshi actress Pori Moni, পরিমণি, বাংলাদেশ, bengali news today
জামিন মিলল না পরিমণির

গত কয়েক দিন ধরেই সংবাদের শিরোনামে পরিমণি (Pori Moni)। মাদক যোগ ও মধুচক্র চালানোর অভিযোগে অভিনেত্রীকে গ্রেফতার করেছে ব়্যাব। মঙ্গলবার আরও ২ দিনের রিমান্ড দেওয়া হয়েছে। এই এক সপ্তাহ হাজতবাসের মাঝেই আদালতে পরিমণির জামিনের আবদেন করেছিলেন তাঁর ব্যক্তিগত আইনজীবী। কিন্তু সেই আবেদন নাকচ হয়ে গেল। শুক্রবার তাঁকে আদালতে তোলা হলে জামিন পেলেন না অভিনেত্রী। অতঃপর আপাতত জেলেই ঠাঁই পরিমণির।

প্রসঙ্গত, মাদকচক্র তদন্তের স্বার্থে পরিমণিকে আরও পাঁচ দিনের পুলিশ হেফাজতে রাখার আবেদন জানিয়েছিল গোয়েন্দা বিভাগ। কিন্তু মঙ্গলবার শুনানিতে ২ দিনের রিমান্ড-ই মঞ্জুর করে আদালত। এর মাঝেই জামিনের আবেদন করা হলে, শুক্রবার কোর্টের তকফে জানিয়ে দেওয়া হয় যে, পরিমণি এখনই জামিন পাবেন না। এপ্রসঙ্গে উল্লেখ্য, আদালতে দোষী সাব্যস্ত হলে ৫ বছরের জেল হতে পারে অভিনেত্রীর।

[আরও পড়ুন: ‘আমি ছাড়া ওর আর কেউ নেই’, পরিমণির দেখা না পেয়ে আদালতে ভেঙে পড়লেন দাদু]

ওপার বাংলার বেশকিছু সংবাদমাধ্যমসূত্রে খবর মঙ্গলবার আরও ২ দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পরই আর নিজের মাথা ঠিক রাখতে পারেননি পরিমণি, আদালত চত্বরেই চিৎকার করে ওঠেন- “আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যে মামলা দেওয়া হয়েছে। ফাঁসানো হচ্ছে আমাকে…। প্রয়োজনে আমাকে ওপেন সার্চ করুন। কিন্তু আমাকে তো কথা-ই বলতে দেওয়া হচ্ছে না। আর আপনারা কী করছেন? তাকিয়ে তাকিয়ে দেখছেন?”

উল্লেখ্য, পরিমণি মামলায় তসলিমা নাসরিন প্রতিবাদে মুখর হয়েছে। প্রায় নিত্যদিন-ই অভিনেত্রীর সমর্থনে পোস্ট করেছেন ফেসবুকে। অন্যদিকে, বাংলাদেশের বিশিষ্টজনেরাও সরব হয়ে দাবি করেছেন যে, “পরিমণিকে নিয়ে সার্কাস বন্ধ করা হোক অবিলম্বে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress pori monis bail plea got rejected by court