scorecardresearch

বড় খবর

জেলে পরিমণি! পিছলো ‘প্রীতিলতা ওয়াদ্দেদারের’ বায়োপিকের কাজ

পরিমণি জেলে থাকায় স্বাধীনতা সংগ্রামী ‘প্রীতিলতা ওয়াদ্দেদারের’ বায়োপিকের কাজ বিশ বাঁও জলে।

জেলে পরিমণি! পিছলো ‘প্রীতিলতা ওয়াদ্দেদারের’ বায়োপিকের কাজ
পরিমণি জেলে থাকায় বন্ধ 'প্রীতিলতা ওয়াদ্দেদারের' বায়োপিকের কাজ

পিছলো পরিমণির (Pori Moni) জামিন মামলার শুনানি। মাদককাণ্ডে ধৃত বাংলাদেশি অভিনেত্রীকে আরও ৫ দিন রিমান্ডে রাখার আবেদন জানিয়েছেন তদন্তকারী গোয়েন্দারা। তদন্তের স্বার্থে বুধবার পরিমণীকে আরও দিন কয়েক হেফাজতে রাখার আবেদন জানিয়েছিল তাঁরা। তার প্রেক্ষিতেই ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে ১৯ আগস্ট শুনানির দিন ধার্য করা হয়। এদিকে পরিমণি জেলে থাকায় পিছিয়ে যাচ্ছে স্বাধীনতা সংগ্রামী ‘প্রীতিলতা ওয়াদ্দেদারের’ বায়োপিকের কাজও।

পরিমণি জামিন না পেলে এই সিনেমার কাজ শুরু করা সম্ভব নয়। কারণ, তাঁকেই দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতার ভূমিকায়। আর মুখ্য চরিত্রই যখন জেলে, তখন শুটের কাজ বন্ধ হওয়ায় নির্মাতারা যে লোকসানের মুখে পড়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন হয় না।

[আরও পড়ুন: ‘বেঁচে থাকলে তালিবানি হানা নিয়ে সিনেমা বানাব’, কাবুল থেকে পালাতে মরিয়া আফগান মহিলা পরিচালক]

উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই সংবাদের শিরোনামে পরিমণি (Pori Moni)। মাদক যোগ ও মধুচক্র চালানোর অভিযোগে অভিনেত্রীকে গ্রেফতার করেছে ব়্যাব। গত ২ সপ্তাহ ধরেই জেলে রয়েছেন পরিমণি। গতসপ্তাহে জামিনের আবেদন করলেও তা নাকচ করে দেয় আদালত। আজ, বুধবার ফের জামিনের শুনানি ছিল। তবে একদিন পিছিয়ে সেই মামলার শুনানি হবে আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার।

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রীতিলতা’ পরিচালক রাশিদ পলাশ পরিমণির জামিনের জন্য বুধবার আদালতে সব কাগজপত্র নিয়ে উপস্থিত হয়েছিলেন। তবে লাভ কিছুই হয়নি। যদিও অভিনেত্রীর মুক্তি পাওয়ার আশায় আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার তিনি আবারও কোর্টে হাজির থাকবেন বলে জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress pori monis bail plea update