বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

কপাল ফেটে রক্তারক্তি কাণ্ড! ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা চোপড়া

ছবি শেয়ার করে দুর্ঘটনার কথা জানালেন অভিনেত্রী।

Priyanka Chopra, Priyanka Chopra Citadel, Citadel, hollywood, bollywood, প্রিয়াঙ্কা চোপড়া, bengali news today
অ্যাকশন সিকোয়েন্সের শুট করতে গিয়ে চোট পেলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের পাশাপাশি বর্তমানে হলিউডেও সমানতালে কাজ করে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আপাতত ‘সিটাডেল’ নামক এক অ্যাকশন সিরিজের শুটে ব্যস্ত দেশি গার্ল। আর সেই সিরিজের শুট করতে গিয়েই রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে ফেললেন প্রিয়াঙ্কা। কপালে চোট পেয়েছেন তিনি। সদ্য নিজের ইনস্টা স্টোরিতে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা গেল দেশি গার্লের কপাল কেটে ঝরঝর করে রক্ত পড়ছে।

প্রসঙ্গত শুক্রবার প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় দুটো ছবি শেয়ার করেছিলেন। যেখানে দেখা গিয়েছে তাঁর গালের কিছুটা অংশ কাটা। তাতে ধুলোবালি লেগে রয়েছে। আবার কপালেও জমাট বাঁধা রক্ত। অভিনেত্রী নিজেই প্রশ্ন ছোঁড়েন- কোনটা আসল আর কোনটা নয়? অনুরাগীরা যে যাঁরা মতো করে উত্তর দিতে ব্যস্ত। ঘণ্টাখানেক বাদে দেশি গার্ল-ই প্রকৃত সত্যটা প্রকাশ্যে নিয়ে আসেন। বলেন, গালে নয়, আসল চোট লেগেছে কপালে। ছবি জুম করে তিনি বুঝিয়ে দেন যে, ডানদিকের ভ্রুয়ের মাঝ বরাবর কেটে গিয়েছে।

[আরও পড়ুন: ক্ষত-বিক্ষত মন, ক্যামেরা বুকে আগলে আফগানিস্তান ছেড়ে পালালেন মহিলা পরিচালক]

উল্লেখ্য, ‘সিটাডেল’ (Citadel) নামক এই অ্যাকশন সিরিজে প্রিয়াঙ্কাকে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। যার শুট চলছে এখন লন্ডনে। তা কোন ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েব সিরিজ? অ্যামাজন প্রাইমে। আর সেই সিরিজের জন্যই সম্প্রতি নেটদুনিয়ায় খাঁকি পোশাক পরা এক ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress priyanka chopra got hurt bleeds during citadel shoot

Next Story
প্রকাশ্যে ‘লি-হেশ’ জুটির ওয়েব সিরিজের ফার্স্টলুক, চড়ল উন্মাদনার পারদBreak Point first look, Mahesh Bhupathi, Leander Paes, Break Point, মহেশ ভূপতি, লিয়েন্ডার পেজ, ব্রেক পয়েন্ট, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com