অভিনেত্রী এবার গায়িকাও, বাপ্পিদা’র সঙ্গে পুজোর গান গাইলেন ঋতুপর্ণা

বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান রেকর্ড করে উচ্ছ্বসিত ঋতুপর্ণা সেনগুপ্ত। কী বলছেন অভিনেত্রী?

অভিনেত্রী এবার গায়িকাও, বাপ্পিদা’র সঙ্গে পুজোর গান গাইলেন ঋতুপর্ণা
বাপ্পি লাহিড়ীর সঙ্গে পুজোর গান গাইলেন ঋতুপর্ণা সেনগুপ্ত

দুর্গাপুজো (Duga Puja 2021) মানেই বাঙালিদের কাছে দেদার খান-পিনা, আড্ডার পাশাপাশি নতুন সিনেমা দেখা। আর, নস্টালজিয়া বলতে পাড়ার প্যান্ডেলের মাইকে বাজতে থাকা পুজো অ্যালবামের গান। তবে হ্যাঁ, বছর খানেক ধরে পুজো অ্যালবামের গানের রিলিজের সংখ্যা হ্রাস পেলেও তা নিয়ে বাঙালির উদ্দীপনা কিন্তু বিন্দুমাত্র কমেনি। আর এবার যখন বিনোদনজগতের প্রথম সারির অভিনেত্রীর গাওয়া পুজোর গান মুক্তি পেতে চলেছে, তাও আবার বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri) সুরে, সেই বিষয়ে শ্রোতারা যে খানিক কৌতূহলী হবেন, তা বলাই বাহুল্য।

আজ্ঞে! এবার পুজোয় ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) তরফে আসছে বিশেষ চমক। অভিনেত্রী এবার আত্মপ্রকাশ করতে চলেছেন গায়িকা হিসেবে। তাও আবার বাপ্পি লাহিড়ীর সুর করা মাটির গানে। অ্যালবামের নাম- ‘ফুলমতি’ (Phoolmati)। ‘বাপ্পিদা’ মানেই শ্রোতাদের কাছে বিশেষ আকর্ষণ। তাঁর সঙ্গে ডুয়েট গেয়েছেন ঋতুপর্ণা। প্রথমবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ, অতঃপর আহ্লাদে আটখানা তো বটেই, পাশাপাশি পুজোর অ্যালবামে গান গাওয়ার জন্য বেজায় উচ্ছ্বসিতও অভিনেত্রী।

[আরও পড়ুন: চিকিৎসা কি শুধুই কারবার? বলবে ‘ডক্টর বক্সী’ পরমব্রত]

অভিনয়ের পাশাপাশি ঋতুপর্ণা সেনগুপ্তের যে গানের প্রতিও আলাদা একটা আনুরাগ্য রয়েছে, তা বোধহয় অনেকেরই অজানা। এর আগেও গেয়েছেন রবীন্দ্রসঙ্গীত। তবে এবার পুরোদস্তুর পেশাদার গায়িকা তিনি। রীতিমতো রেকর্ডিং স্টুডিওতে গিয়ে বাপ্পি লাহিড়ীর সঙ্গে গান গেয়েছেন।

তা পুজোর অ্যালবাম নিয়ে কী বলছেন অভিনেত্রী? ঋতুপর্ণার মন্তব্য, “আমি গাইতে ভালবাসি। শৈশব থেকেই গান গাওয়ার প্রতি আমার একটা আলাদা টান রয়েছে। বেশ কয়েকটা ছবির জন্য এর আগে রবীন্দ্রসঙ্গীত গেয়েছি বটে, কিন্তু এইপ্রথমবার আমার কণ্ঠে অন্যরকম একটা গান শুনতে পাবেন শ্রোতারা। যার সুর করেছেন বাপ্পিদা।” পাশাপাশি অভিনেত্রী এও যোগ করলেন যে, “বাপ্পিদা যখন পুজোর অ্যালবামে গান গাওয়ার প্রস্তাবটা আমাকে দিলেন, তখনই বুঝতে পারি যে এটাই হয়তো গায়িকা হিসেবে নিজেকে তুলে ধরার সুবর্ণ সুযোগ।”

অন্যদিকে অভিনেত্রী ঋতুপর্ণাকে দিয়ে গান রেকর্ডিং করিয়ে ততোধিক উচ্ছ্বসিত বাপ্পি লাহিড়ীও। বললেন, “এতদিন অনুরাগীরা শুধু অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখেছেন, এবার গায়িকা হিসেবে তাঁর গুণের আরও একটা দিকও দেখতে পাবেন তাঁরা। কী সুন্দর গান গেয়েছে ও।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress rituparna sengupta records puja album song with bappi lahiri

Next Story
পাভেলের ফ্রেমে এবার পোস্তা উড়ালপুল বিপর্যয়, অভিনয়ে একঝাঁক টলিতারকা