‘বাংলার জন্য কোনও উদ্যোগই নেই’, বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন শ্রাবন্তী

সোনার বাংলা অধরা! সেই অভিমানেই পদ্ম-ত্যাগ নায়িকার।

Srabanti Chatterjee quits BJP, Srabanti Chatterjee, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, benglai news today
বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন শ্রাবন্তী

একুশের বিধানসভা ভোটের আগে পদ্ম শিবিরে যোগ দিয়েছিলেন। পেয়ে গিয়েছিলেন টিকিটও। তবে মাসখানেকের মধ্যেই মোহভঙ্গ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। বৃহস্পতিবার টুইটারে জানিয়ে দিলেন যে তাঁর সঙ্গে আর বিজেপির (BJP) কোনওরকম সম্পর্ক নেই ।

প্রসঙ্গত, মোদী মন্ত্রে দীক্ষিত হয়ে রাজনীতিতে অভিষেক ঘটিয়েই গেরুয়া শিবিরের তরফে নির্বাচনী লড়াইয়ের টিকিট পেয়েছেন। বেহালা পশ্চিমের মতো গুরুত্বপূর্ণ কেন্দ্রকে গেরুয়া ঘাঁটিতে পরিণত করার দায়ভার ছিল তাঁর উপর। কিন্তু ভোটে তৃণমূলের ডাকসাইটে নেতা পার্থ চট্টোপাধ্যায়ের বিপরীতে বিপুল ভোটে পরাজিত হন। অন্যদিকে, নির্বাচনের পর থেকে আর অভিনেত্রীকে সেভাবে রাজনীতির ময়দানে দেখা যায়নি। তবে শেষমেশ ১১ নভেম্বর জানিয়ে দিলেন যে পদ্ম শিবিরের সঙ্গে সমস্তরকম সম্পর্ক বিচ্ছিন্ন করলেন অভিনেত্রী।

উল্লেখ্য, মাস দুয়েক আগেই গেরুয়া শিবির ছেড়েছেন টলিউডের আরেক অভিনেত্রী- তনুশ্রী চক্রবর্তী। যিনি নিজেও বিধানসভা ভোটের আগে যোগ দিয়েছিলেন বিজেপিতে।

কিন্তু হঠাৎ কী কারণে পদ্ম-ত্যাগ করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়? সেই প্রসঙ্গে অবশ্য অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন যে, “বাংলার জন্য সেরকম কোনও উদ্যোগ নিতেই দেখিনি।” প্রসঙ্গত, ভোটের আগে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েই তারকারা যোগ দিয়েছিলেন গেরুয়া শিবিরে। কিন্তু নির্বাচনী ফলাফলের পর থেকে বিরোধী শিবিরের গোষ্ঠীদ্বন্দ্বই নজরে এসেছে বেশি করে। ওদিকে সোনার বাংলাও অধরা। আর সেই প্রেক্ষিতেই পদ্ম শিবির ছাড়লেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress srabanti chatterjee quits bjp

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com