বড় খবর

‘জীবনে একটাই সুখ…’ কী সেটা? ফাঁস করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

অভিনেত্রীর পোস্টে জল্পনা।

Srabanti Chatterjee, Srabanti Chatterjee's post, tollywood, bengali news today, শ্রাবন্তী চট্টোপাধ্যায়
শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নয়া পোস্ট কার উদ্দেশে?

দাম্পত্য, বিচ্ছেদ এত টানাপোড়েনের মাঝে জীবনে সুখের হদিশ পেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কী সেটা? সকলের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী।

ব্যক্তিগত জীবন নিয়ে শ্রাবন্তী প্রকাশ্যে কথা না বললেও গত কয়েক বছরে অভিনেত্রীর জীবনের ওপর দিয়ে যে ঝড় বয়ে গিয়েছে, তা সকলেরই জানা। কোনও রাখঢাক নেই সেখানে। দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের মাস খানেকের মাথায় তৃতীয় বিয়ে করেন। সেই দাম্পত্যও সুখের হয়নি। গত বছর নভেম্বর মাস থেকেই রোশন সিংয়ের থেকে আলাদা থাকছেন তিনি। অন্যদিকে, অভিনেত্রী-স্ত্রীর বিরহে কাতর হয়ে রোশনও একসঙ্গে থাকতে চেয়ে আদালতে মামলা করেছিলেন। কিন্তু, তাতেও অনড় অভিনেত্রী। ঘনিষ্ঠ সূত্রের খবর, শ্রাবন্তী নাকি ইতিমধ্যেই মন দিয়েছেন আরেকজনকে। সেই প্রেমিকের জন্যই কি জীবনে সুখের হদিশ পেলেন? নায়িকার পোস্ট দেখে সেরকমই জল্পনা।

মঙ্গলবার নিজের একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ক্যাপশনে লিখেছেন, “জীবনে একটাই মাত্র সুখ। ভালবাসুন এবং ভালবাসা পান।” কারণ-অকারণে প্রেমে পড়া বারণ হলেও ভালবাসার খোঁজ তো অনেকেই করেন। শ্রাবন্তীও সেক্ষেত্রে ব্যতিক্রম নন। ভাসবাসা দিয়েই মন জয় করা যায় বলে মনে করেন অভিনেত্রী। তাই তাঁর সোশ্যাল পোস্টেও কি সেই ঈঙ্গিত স্পষ্ট? নাকি নতুন প্রেমিকের উদ্দেশে এই পোস্ট? সেই উত্তর অধরা থাকলেও নেটিজেনরা নিজেদের মতো করে তার উত্তর খুঁজে নিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress srabanti chatterjees cryptic post

Next Story
‘মেয়ে হলে শেখাব, কখনও যেন মাথা নত না করে’, মন্তব্য সন্তানসম্ভবা নুসরতেরSudeshna Roy, Nusrat Jahan, Nusrat Jahan pregnancy, tollywood, নুসরত জাহান, সুদেষ্ণা রায়, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com