বড় খবর


‘বোন হলেও ওই তরুণী কোনও প্রতিবাদ করবেন না!’, সৌরভকে নিয়ে বিস্ফোরক সুদীপ্তা

সদ্য তৃণমূলে যোগ দেওয়া অভিনেতা সৌরভের ভাইরাল ভিডিও নিয়ে কী বললেন সুদীপ্তা?

sudipta

সৌরভ দাসের (Sourav Das) ভাইরাল ভিডিও নিয়ে বিতর্কের রেশ কিছুতেই থামছে না! তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই একটি ভাইরাল ভিডিও ঘিরে তুমুল বিতর্কে জড়িয়েছেন টলিউডের ‘মন্টু পাইলট’। অতঃপর সোশ্যাল মিডিয়াজুড়ে শুধু ছিঃ ছিঃ-কার! সেই ভিডিওর নেপথ্যের ঘটনার বিবরণ দিয়েও নিস্তার পাননি সদ্য তৃণমূলে যোগ দেওয়া অভিনেতা। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। সাফ বললেন, “বোন হোক বা না হোক, সৌরভ যা করেছেন, তা অত্যন্ত অস্বস্তিকর।”

বিতর্কের জেরে সৌরভ ইতিমধ্যেই জানিয়েছেন যে, ওই ভাইরাল ভিডিওটি তাঁর জন্মদিনের। যেদিন অভিনেতাকে শুভেচ্ছা জানাতে মালদা থেকে তাঁর অনুরাগীরা এসেছিলেন। যে ছেলেকে নিয়ে বাবা-মায়ের এত অভিযোগ ছিল, এই দৃশ্য দেখে তাঁরাও চোখের জল ধরে রাখতে পারেননি। বোনও সেই আবেগে দাদাকে জড়িয়ে ধরেছেন। আর সেই আবেগঘন মুহূর্তের ভিডিও-ই নেটদুনিয়ায় ভাইরাল। অভিনেতা অন্তত এমনটাই জানিয়েছেন। এবার তার প্রেক্ষিতেই সুদীপ্তা চক্রবর্তী ক্ষোভ উগরে দিলেন তাঁর ফেসবুক ওয়ালে।

টলিউড অভিনেত্রীর কথায়, “কুরুচিকর, বিকৃত মানসিকতা, জঘন্য! কখনও তাঁর সঙ্গে কাজ করিনি। খুব একটা চিনিও না। কিন্তু আমার জুনিয়র সহকর্মী। আজ তাঁর জন্য অভিনয় জগতের একজন সদস্য হিসেবে আমি লজ্জিত বোধ করছি। এখন জানতে পারছি যে, সেই মহিলা ওঁর বোন। আচ্ছা তাহলে এটা কি তাহলে আনন্দিত হওয়ার অভিব্যক্তি? বাবার সামনে বোনকে হেনস্থা! আমি জানি না। আমি খুব ঘেঁটে যাচ্ছি।” শুধু সৌরভই নন, কমেন্ট বক্সে সুদীপ্তা তাঁর বোনকে নিয়েও হতাশা প্রকাশ করে বললেন, “আমি খুব দুঃখিত যে এটা বলছি, কিন্তু মহিলাও কোনও প্রতিবাদ করলেন না?”

Distasteful !!
Perversive !!
Shocking !!
Never worked with him. Hardly met him otherwise. But he, a junior colleague of…

Posted by Sudiptaa Chakraborty on Friday, January 22, 2021

Web Title: Actress sudipta chakraborty slams sourav das for the viral video

Next Story
নেতাজির জন্মবার্ষিকী অনুষ্ঠানে মোদির মঞ্চে গাইলেন উষা উত্থুপ, পাপন, সৌম্যজিৎরাusha-papon
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com