বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

গৃহপ্রবেশের পুজো করে ট্রোলড স্বরা ভাস্কর, নেটদুনিয়ায় চরম আক্রমণ অভিনেত্রীকে

বাড়িতে হোম-যজ্ঞের ছবি শেয়ার করেছিলেন, আর তাতেই নেটজনতার রোষানলে অভিনেত্রী।

Swara Bhasker, Swara Bhasker got trolled, bollywood, স্বরা ভাস্কর, bengali news today
আক্রমণের শিকার স্বরা ভাস্কর

দিন কয়েক আগেই তালিবান আফগানিস্তানের দখল নেওয়ার প্রসঙ্গে ব্যক্তিগত মতামত জাহির করতে গিয়ে হিন্দুত্ববাদীদের ‘সন্ত্রাসবাদী’ বলে আখ্যা দিয়েছিলেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। শুধু তাই নয়, তালিবানি তাণ্ডবের সঙ্গে তুলনা টেনে হিন্দুত্ববাদকে সন্ত্রাস বলে অপমান করার অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। যার জেরে কলকাতার লালবাজারে স্বরার নামে FIR দায়ের করেছিলেন জনৈক ব্যক্তি। এই অবশ্য প্রথম নয়, এর আগেও হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছিল বলিউড নায়িকার বিরুদ্ধে। আর সেই তিনি-ই কিনা নিজের বাড়িতে হিন্দু রীতি মেনে পুজো-অর্চনা করছেন। বিষয়টা মোটেই ভাল চোখে নিলেন না নেটজনতার একাংশ। অতঃপর স্বরা ভাস্করকে খোঁচা দিতেও পিছপা হলেন না তাঁরা।

ঠিক কী হয়েছে? আড়াই বছর ধরে যে বাড়িতে থাকেন, সেই বাড়ির-ই সম্প্রতি ভোলবদল করিয়েছেন স্বরা ভাস্কর। আর বাড়ির এই পুরোদস্তুর নতুন সাজের জন্যই গৃহপ্রবেশ করে ফেললেন। হোম-যজ্ঞ কিছুই বাদ রাখেননি। গৃহপ্রবেশের পুজোর বেশ কয়েকটি ছবি নিজেই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই স্বরাকে দেখা গেল মাথায় ঘোমটা টেনে, করজোড়ে গণেশ পুজোতে বসতে। আদ্যোপান্ত ভারতীয় রীতি মেনে মাথায় কলস নিয়েও গৃহপ্রবেশ করেছেন। আবার ক্যাপশনে লিখেছেন, “পুজোয় অংশ নিয়ে নিজেকে পবিত্র বলে মনে হচ্ছে।”

[আরও পড়ুন: বৈবাহিক ধর্ষণ ইস্যুতে ছত্তিশগড় হাইকোর্টের রায় শুনে গর্জে উঠলেন তাপসী পান্নু]

আর স্বরা ভাস্করের এসব ছবি-ক্যাপশন দেখেই তেলে-বেগুনে জ্বলে উঠেছেন নেটজনতারা। তাঁদের প্রশ্ন, “সারাদিন হিন্দুধর্ম, হিন্দুত্ববাদীদের নামে গাল পাড়েন, আর সেই আপনিই কি না হিন্দু রীতি মেনে পুজো করছেন! কীসের জন্য এই ভোলবদল আপনার?”

তবে বিশেষভাবে উল্লেখ্য, স্বরার টুইটের ক্যাপশনেও কিন্তু স্পষ্ট জ্বলজ্বল করছে দলিত-মুসলিমদের কথা। অভিনেত্রী লিখেছেন, “আমি হিন্দু দেবতাদের কাছে প্রার্থনা করছি, তবে দলিত কিংবা মুসলিমদের হত্যার পক্ষপাতী নই। বৈষম্য চর্চায় বিশ্বাসী নই। এখনও সামাজিক ন্যায়বিচার, স্বাধীনতা এবং সমতায় বিশ্বাস করি। অন্যায়, ঘৃণা ও গোঁড়ামির বিরুদ্ধেও আওয়াজ তুলতে পারি। আর হ্যাঁ আশ্চর্যজনকভাবে, এটা সম্ভব!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress swara bhasker trolled again this time for griha prabesh puja

Next Story
কপাল ফেটে রক্তারক্তি কাণ্ড! ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা চোপড়াPriyanka Chopra, Priyanka Chopra Citadel, Citadel, hollywood, bollywood, প্রিয়াঙ্কা চোপড়া, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com