বড় খবর

মেয়ের জন্মদিনের রাতে ‘টুম্পা সোনা’ স্বস্তিকা, নাচের ঠুমকায় ঝড় তুলেছেন নেটদুনিয়ায়

সাদা শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে দিব্যি ঘরের মেয়ের মতোই বন্ধুদের সঙ্গে নাচে মেতেছেন স্বস্তিকা। দেখুন সেই ভিডিও।

‘ও টুম্পা সোনা.. দুটো হাম্পি দেনা…’ এখন আট থেকে আশির মুখে মুখে। সেলেবরাও বাদ যাননি সেই তালিকা থেকে। এমন বাংলায় ‘পপুলার মিউজিক’ অনেক দিন বাদে। অতঃপর এই ‘ভাসান-গীতি’ নিয়ে উন্মাদনার অন্তও নেই। রাজ্যের সীমা ছাড়িয়ে প্রবাসীদের কাছেও রীতিমতো ‘সুপারহিট’ টুম্পা। এই গানে অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনে সৃজিত মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক-সহ নবদম্পতিকে যেভাবে কোমর দোলাতে দেখা গিয়েছিল, অনুরাগীরা তো হতবাক! এবার ‘টুম্পা সোনা’ হলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

মেয়ে অন্বেষার জন্মদিনের রাতে জমিয়ে নাচলেন এই ভাইরাল ‘ভাসান-গীতি’তে। সম্প্রতি স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ের জন্মদিন ছিল। সেই উপলক্ষেই ঘরোয়া আয়োজন। ঘনিষ্ঠ বন্ধুদের ঘিরে এই বিশেষ দিনটি পালন করেছেন অভিনেত্রী। বাড়ির ছাদেই হয়েছিল পার্টির আয়োজন। দেদার খানা-পিনা, আড্ডা কোনও কিছুরই খামতি ছিল না। বোন অজপা মুখোপাধ্যায়কেও দিদির জন্মদিনে দেখা গেল মজার মুডে। সেই রাত পার্টিতেই ‘ও টুম্পা সোনা.. দুটো হাম্পি দেনা…’ গানে নেচে জমিয়ে দিলেন স্বস্তিকা। পার্টনার হিসেবে অবশ্য পেয়েছিলেন খ্যাতনামা ফ্যাশন জিজাইনার নীলকে।

বন্ধু-বান্ধব, পরিবার, ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে খাওয়া-আড্ডা, আর কে পায় স্বস্তিকাকে? একেবারে ঘরের মেয়ের মতোই শিশুসুলভ হাবেভাবে জমিয়ে দিলেন পার্টি। সাদা শাড়ি পরে মাথায় ঘোমটা টেনে দিব্যি বন্ধুদের সঙ্গে নাচে মেতেছেন স্বস্তিকা। আর সেই রাতের নাচের ভিডিও শেয়ারও করলেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর এমন অবতার দেখে নেটদুনিয়াও মজেছে।

Web Title: Actress swastika mukherjees tumpa dance video goes viral

Next Story
অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘ইগো’র লড়াই! প্রকাশ্যেই মারপিট তারকাজুটির, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com