বড় খবর


টেলিপাড়ায় ফের সুখবর, জানুয়ারি মাসেই বিয়ে করছেন টলিউডের জনপ্রিয় জুটি সৌরভ-ত্বরিতা

গৌরব-দেবলীনার বিয়ের পর মহানায়কের পরিবারে ফের বিয়ের সানাই বাজতে চলেছে।

Sourav-twarita

টলিপাড়ায় এখন বিয়ের মরসুম। ইতিমধ্যেই একাধিক টেলিতারকাদের বিয়ে খবর প্রকাশ্যে এসেছে। সদ্য গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারও সাত পাকে বাঁধা পড়েছেন। এবার শোনা যাচ্ছে, তরুণ কুমারের নাতি অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ও (Sourav Banerjee) ছাদনাতলায় বসতে চলেছেন। পাত্রী? টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita Chatterjee)।

আগামী বছর জানুয়ারি মাসেই সৌরভ ও ত্বরিতার চার হাত এক হতে চলেছে। এতঃপর উত্তম কুমারের পরিবারে বিবাহ অনুষ্ঠানের রেশ যে এখনও শেষই হয়নি, তা বলাই বাহুল্য। আবারও বিয়ের সানাই বাজতে চলেছে। গৌরবের পর এবার তাঁর ভাই সৌরভ বিয়ের পিঁড়িতে বসছেন। কর্মসূত্রে ত্বরিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর আলাপ বছর তিনেক আগে। ২০১৭ সালের সেই বন্ধুত্ব-প্রেমই এখন ছাদনাতলা অবধি গড়াতে চলেছে।

তা সৌরভ-ত্বরিতার বিয়ের অনুষ্ঠান কবে? শোনা যাচ্ছে, জানুয়ারি মাসের ১৩ তারিখে আয়োজিত হয়েছে সঙ্গীতের অনুষ্ঠান। ১৫ তারিখে আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসতে চলেছে বিয়ের আসর। ১৭ জানুয়ারি গ্র্যান্ড রিসেপশন। সেটাও সেখানেই হচ্ছে। রিসেপশনে উপস্থিত থাকবেন একঝাঁক টলিউড তারকা। খাবার-দাবারের আয়োজনও এলাহি। থাকছে নানারকম বাঙালি পদ- চিংড়ি-মটন। বসতে পারে নহবতও। সৌরভ এবং ত্বরিতার বিয়ের পোশাক তৈরি করছেন ডিজাইনার অভিষেক রায়। দাদা গৌরবের মতোই সৌরভও সাজবেন অভিষেকের ডিজাইন করা সনাতনী পোশাকে। রিসেপশনে পরছেন শেরওয়ানি। ত্বরিতা বিয়ের দিন সাজবেন লাল বেনারসিতে এবং রিসেপশনের দিন সাজবেন লেহেঙ্গায়।

ইতিমধ্যেই সঙ্গীতের প্রস্তুতি নেওয়া শুরু গিয়েছে। খুব ব্যস্ত ত্বরিতা। নিজে প্র্যাকটিসের সঙ্গে সঙ্গে সৌরভকেও নাচ শেখাচ্ছেন। তা তারকাজুটি হানিমুনে কোথায় যাচ্ছেন? হবু কনে ত্বরিতাই জানিয়েছেন সেকথা। ২০২১ সালের শেষের দিকে বালি ঘুরতে যাচ্ছেন তাঁরা। সেটাই হবে তাঁদের মধুচন্দ্রিমা।

প্রসঙ্গত, ৯ ডিসেম্বর বৈদিক মতে দেবলীনা কুমারের (Deva Kumar) সঙ্গে বিয়ে সেরেছেন উত্তম কুমারের বড় নাতি গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। তার ঠিক এক মাস বাদেই আবারও মহানায়কের পরিবারে বাজবে বিয়ের সানাই। তরুণ কুমারের একমাত্র মেয়ে মনামী বন্দ্যোপাধ্যায়ের ছেলে সৌরভের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন উত্তর কলকাতার বনেদি ব্যবসায়ী পরিবারের মেয়ে তথা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়।

Web Title: Actress twarita chatterjee is all set to tying knot with sourav banerjee

Next Story
অবশেষে বড়পর্দায় ‘অ্যাম্বুল্যান্স দাদা’র জীবনী, নেপথ্যে বলিউডের খ্যাতনামা প্রযোজকkarimul-haque
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com