scorecardresearch

বড় খবর

ক্ষ্যাপা আর চিংড়ির ভবিষ্যৎ অন্ধকার? কী বলছে সিরিজের দ্বিতীয় সিজন?

জনপ্রিয়তার পথ ধরেই ফিরে এসেছে সৌভাগ্য (ক্ষ্যাপা) ও শান্ত (চিংড়ি)। কথা বলছি আড্ডা টাইমসের সিরিজ ‘ক্ষ্যাপা ২’ নিয়ে।

ক্ষ্যাপার দ্বিতীয় সিজন নিয়ে এল আড্ডা টাইমস।

জনপ্রিয়তার পথ ধরেই ফিরে এসেছে সৌভাগ্য (ক্ষ্যাপা) ও শান্ত (চিংড়ি)। কথা বলছি আড্ডা টাইমসের সিরিজ ‘ক্ষ্যাপা ২’ নিয়ে। বর্ধমানের দুই বন্ধু কলেজে পড়ার উদ্দেশ্যে কলকাতায় আসে। ঢাকার একটি ছেলের (রনি)সঙ্গে ঘর ভাড়া করে থাকতেও শুরু করে তারা। কলকাতার কলেজ বলে কথা, রনির পাল্লায় পড়ে প্রচুর কেনাকাটা সেরে সেজেগুজে ক্লাসে যায়। স্বাভাবিকভাবেই, কৌতুকের বিষয় হয়ে ফেরে দু’জনে।

পরে অবশ্য বন্ধুর সংখ্যা বাড়তে থাকে। টিনা প্রেমেও পড়ে শান্তর। চিংড়ি সেটা শুনেই প্রায় উল্টে যায় যায় আর কি! কারণ কলেজের জি এসের ভাই তো টিনার প্রেমে পড়ে আর উঠছেই না। পরিস্থিতি সামলাতে দুই বন্ধু আলাদা আলাদা রাজনৈতিক দলে যোগ দেয়। তারপর কোন পথে হাঁটবে ক্ষ্যাপা আর চিংড়ির ভবিষ্যৎ?

আরও পড়ুন, ‘বারণ’ সত্ত্বেও রণজয়ের গানের প্রেমে পড়েছেন সকলে

ক্ষ্যাপার প্রথম সিজনে বর্ধমানের স্কুলজীবন দেখানো হয়েছিল। এবার একধাপ এগিয়ে কলেজ জীবনে পা দিল দ্বিতীয় সিজন। প্রতি শুক্রবার একটা করে এপিসোড মুক্তি পাচ্ছে আড্ডা টাইমসে। তাও আবার বাংলা ও হিন্দি দুটো ভাষাতেই। সিরিজের পরিচালনা করেছেন কোরক মুর্মু। গল্প ও সংলাপ তৈরি করেছেন ঋদ্ধি বড়ুয়া। অভিনয় করেছেন আর্য দাশগুপ্ত, পূষণ দাশগুপ্ত, সাক্ষী সিনহা, শুভমিতা মুখার্জী, শাওন চক্রবর্তী, শান্তনু নাথ, রাণা বসু ঠাকুররা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Adda times khyapa season