scorecardresearch

প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসির ভয়ঙ্কর গল্প নিয়ে আসছে ‘সিন’, রইল টিজার

ফ্যান্টাসির প্রতি টান মানুষকে কী ভয়ঙ্কর পরিস্থিতিতে নিয়ে যেতে পারে সেই নিয়েই তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘সিন’ যার স্ট্রিমিং শুরু হবে আড্ডাটাইমস অ্যাপে।

প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসির ভয়ঙ্কর গল্প নিয়ে আসছে ‘সিন’, রইল টিজার
ওয়েব সিরিজের এই পোস্টার, আড্ডাটাইমস-এর সোশাল মিডিয়া পোস্ট থেকে।

মানুষের ফ্যান্টাসির জগৎ অত্যন্ত বর্ণময়ও হতে পারে আবার খুব কদর্যও। বিশেষ করে প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসি বা সেক্সুয়াল ফ্যান্টাসির জগৎ খুবই বিচিত্র হয়ে থাকে। সেই ফ্যান্টাসির প্রতি টান মানুষকে কী ভয়ঙ্কর পরিস্থিতিতে নিয়ে যেতে পারে সেই নিয়েই তৈরি হয়েছে দ্বিভাষিক ওয়েব সিরিজ ‘সিন’ যেটির স্ট্রিমিং শুরু হবে আগামী ৮ মে আড্ডাটাইমস অ্যাপে।

অরুণাভ খাসনবীশ পরিচালিত এই সিরিজে কলকাতার এমন একটি অন্ধকার জগৎ দেখবেন দর্শক, যার সম্পর্কে বেশিরভাগ মানুষেরই খুব একটা ধারণা নেই। মাস দুয়েক আগে এই সিরিজের একটি পোস্টার সাড়া ফেলে দিয়েছিল সোশাল মিডিয়ায়। এবার এল এই সিরিজের টিজার।

আরও পড়ুন: ”এমন ছোট কদর্য মন নিয়ে শিল্পী হওয়া যায়?” ফের সরব স্বস্তিকা

এই ওয়েব সিরিজের পোস্টারে দেখা গিয়েছিল দুই অভিনেতা-অভিনেত্রীকে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায়, অসংখ্য পাক দেওয়া স্বচ্ছ কাপড়ে বাঁধা। সিরিজ নিয়ে সোশাল মিডিয়ায় কৌতূহলটা বেশি হয় ঠিক সেই কারণেই। কিন্তু এই সিরিজে যৌনতা এবং নগ্নতাকে যেভাবে ব্যবহার করা হয়েছে, তার মধ্যে দর্শক কদর্যতা পাবেন না এমনটাই জানিয়েছেন পরিচালক।

Addatimes thriller web series Sin to unfold crimes centered around darkest adult fantasies
প্রাপ্তবয়স্ক ফ্যান্টাসির প্রতি মোহ কতটা ভয়ঙ্কর পরিণতির দিকে নিয়ে যেতে পারে, সেই নিয়েই এই সিরিজ।

”নগ্ন মানেই তা কুৎসিত নয়। দর্শক এই সিরিজটা দেখলে বুঝবেন, অভিনেতা-অভিনেত্রীর শরীরকে এখানে এমন কোনওভাবে ব্যবহার করা হয়নি যা অপ্রাসঙ্গিক। আর আমি যদি খুব একটা ভুল না হই, তাহলে কলকাতার কোনও সিরিজে এই প্রথম ফুল ন্যুডিটি ব্যবহৃত হল”, বলেন অরুণাভ, ”আর নগ্নতা এই সিরিজের বিষয় নয়। এটা একটা অপরাধের গল্প। মেট্রোপলিটন শহরগুলিতে এক ধরনের নেটওয়ার্ক থাকে যারা মানুষের বিভিন্ন যৌন ফ্যান্টাসির পরিষেবা দেয়। অনেকের হয়তো আশ্চর্য মনে হবে জেনে, এই ধরনের সার্ভিস কিন্তু কলকাতাতেও রয়েছে। আমার গল্পের দুই প্রোটাগনিস্ট এমনই একটি নেটওয়ার্কের মধ্যে জড়িয়ে পড়বে নিছক কৌতূহলে। এর পরিণতি হবে ভয়ঙ্কর। গল্পটা একটা থ্রিলার যেখানে এই অন্ধকার জগৎ সম্পর্কে মানুষকে কিছুটা হলেও জানানোর চেষ্টা করেছি।”

পরিচালক জানালেন তিনি দীর্ঘদিন এই অন্ধকারময় জগৎ নিয়ে তথ্য সংগ্রহ করেছেন। ঠিক কোন ধরনের মানুষ এই ধরনের পরিষেবা নিয়ে থাকেন, তাঁদের সামাজিক শ্রেণি কী, তাঁদের মনস্তত্বই বা কেমন, এই নিয়ে বিশদে গবেষণা করার পরে তিনি চিত্রনাট্যটি লিখেছেন। সম্প্রতি সিরিজের টিজারটি মুক্তি পেয়েছে সোশাল মিডিয়ায়, দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

এই সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন লক্ষ্য পঞ্জাবি, শ্বেতা মিশ্র, আরিয়ান ডি রায়, ও জয়দীপ। আগামী ৮ মে এই সিরিজের স্ট্রিমিং শুরু হবে আড্ডাটাইসম অ্যাপে। এটা একটি ইনভেস্টিগেশন ড্রামা, যেখানে একজন পুলিশ অফিসার তার মতো করে অপরাধজগতের জটগুলো খুলতে থাকে। পাশাপাশি দুটি মূল চরিত্র সেই জটের মধ্যে জড়িয়ে পরতে থাকে। আদৌ সেই জট থেকে তারা বেরোতে পারে কি না, সেই নিয়েই গল্প।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Addatimes thriller web series sin to unfold crimes centered around darkest adult fantasies