scorecardresearch

বড় খবর

‘তুই হৃতিকের মতো হ্যান্ডসাম না, তাই অ্যাক্টিং ঠিক করে করিস’, কটাক্ষ শুনতে হয়েছিল রণবীরকেও

প্রযোজক আদিত্য চোপড়া-ই রণবীর সিংকে একথা বলে হুঁশিয়ারি দিয়েছিলেন।

হ্রিত্বিকের কারণেই কথা শুনেছিলেন রণবীর?

রণবীর সিং ( Ranveer Singh ) মানেই বলিউডের পাওয়ারহাউস, তাঁর উপস্থিতি মানেই ৪৪০ এর ভোল্ট। রণবীর মানেই বেশ কিছু দমদার ছবি, তবে এই মানুষটিকেই এককালে শুনতে হয় নানা সমালোচনা। শুরুর দিনগুলো একেবারেই ভাল ছিল না তার কাছে। এমনকি প্রযোজক আদি চোপড়ার কথায় যেমন ভেঙে পড়েছিলেন তেমনই নতুন করে দেখতেও শুরু করেছিলেন অভিনয় জগতকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর বলেন, এখন আমার জীবনে সাফল্য থাকলেও অনেক কিছুর মধ্যে দিয়েই গেছি। এখন ভাবলেও মজা লাগে, তবে প্রথম যখন অভিনয় জগতে আসি এক বিরাট ভুল ভেঙে যায় আমার! ভাবতাম, আমি হয়তো সুপুরুষ – সুন্দর দেখতে। কিন্তু তারপর আমার কল্পনার জগতে ছেদ পড়ল। প্রযোজক আদিত্য চোপড়াই জানিয়েছিলেন, তোমায় অতটাও দেখতে ভাল নয়। তুমি তো হৃত্বিক রোশন নও তাই এসবের দিকে না ঝুঁকে বরং অভিনয়টা ভালভাবে কর।

ব্যাস! এখানেই নিজের গুড লুকের ভাবনা চিন্তার ইতি ঘটিয়ে শুধুই মন দিলেন অভিনয়ের দিকে। চরিত্রের সঙ্গে মানানসই হতে হবে তাঁকে। রণবীর বললেন, এখন হয়তো নিজের চেহারা কিংবা লুক নিয়ে বড়াই করি না তবে মানুষ হিসেবে নিজেকে অনেকটা বদলেছি। এটুকু বুঝেছি শুধু চেহারায় নয় আকর্ষণ অনেক ভাবে হতে পারে।

প্রসঙ্গ টেনে এও বলেন, যে ‘রকি আউর রানী কি প্রেম কাহানী’ ছবির শুটিং এও নিজের লুক নিয়ে বেজায় সমস্যায় পড়েছিলেন তিনি। করণ জোহরের ছবি বলে কথা। রণবীরের উসখুস দেখেই করণ বলেন, তুমি তোমার মত করে সুন্দর থাক, কাউকে দেখানোর জন্য কিছুই করতে হবে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aditya chopra warns ranveer singh about his looks said act well