মেয়ের বাবা হলেন আদিত্য নারায়ণ, খুশিতে ভেসে বললেন, ‘সঙ্গীত ওঁর রক্তে’

সুখবর জানালেন আদিত্য নিজেই!

মেয়ের বাবা হলেন আদিত্য নারায়ণ, খুশিতে ভেসে বললেন, ‘সঙ্গীত ওঁর রক্তে’
বাবা হলেন আদিত্য নারায়ণ

ফের সুখবর বলিউডে। কন্যা সন্তানের বাবা হলেন গায়ক আদিত্য নারায়ণ ( Aditya Narayan ), সুখবর জানিয়েছেন নিজেই। দেশি গার্ল প্রিয়াঙ্কার পর এবার সন্তান সুখ আদিত্য এবং শ্বেতার।

বেশ কিছুদিন আগেই প্রেগনেন্সির খবর দিয়েছিলেন এই তারকা দম্পতি। আজ সকালেই ইন্সটাগ্রামে সুখবর জানিয়ে লেখেন, শ্বেতা এবং আমি দুজনেই খুব আনন্দিত তথা কৃতজ্ঞ যে, ভগবান আমাদের এক ফুটফুটে কন্যা সন্তান উপহার দিয়েছে। আপনারা সকলে ওকে আশীর্বাদ করবেন। কন্যা সন্তানের আগমনে যে তিনি বেজায় খুশি, সেটি আন্দাজ করাই যায়। আগেও এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, মন থেকে কন্যাই প্রার্থনা করছেন তারা।

আদিত্য বলেন, আমরা অত্যন্ত আনন্দিত। ডেলিভারির সময় শ্বেতার সঙ্গেই ছিলেন তিনি। তাঁর শক্তি এবং অধ্যাবসায় দেখার পর আপ্লুত বাবা আদিত্য। বললেন, ওঁর প্রতি আমার শ্রদ্ধা এবং ভালবাসা আরও দুইগুণ বেড়ে গেছে। তাঁর সন্তানের রক্তে সঙ্গীত, যাত্রা শুরু – তবে বড় হয়ে সে কী হতে চায় সেটি তাঁর নিজের পছন্দ। বাবা উদিত নারায়ণের কী প্রক্রিয়া এই প্রসঙ্গে? আদিত্যর বক্তব্য, বাবা নাতনিকে স্বর্গের পরী ছাড়া আর কিছুই ভাবছেন না। সে আকারে এতই ছোট, বাবা কোলে নিতে পর্যন্ত ভয় পাচ্ছিল।

বাবা হিসেবে কর্তব্যে একেবারেই খামতি রাখছেন না আদিত্য। ডায়পার পরিবর্তন থেকে, তাকে সামলানোর চেষ্টা চালাচ্ছেন দিব্য। তিনি বলছেন, ওঁর চোখ খুব উজ্জ্বল – আমি জানি সে আমাকে দেখতে পায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aditya narayan and shweta agarwal became parents

Next Story
‘পার্ক স্ট্রিটের ট্রিঙ্কাসে কেরিয়ার শুরু করেছিলাম’, কলকাতায় বায়োগ্রাফি লঞ্চে স্মৃতিমেদুর উষা উত্থুপ