scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

২৩০ থেকে একেবারে ৮০ কেজি! ওজন কমানোর রহস্য ফাঁস করলেন ‘স্লিম-ফিট’ আদনান

কীভাবে হল অসাধ্যসাধন? জানুন।

২৩০ থেকে একেবারে ৮০ কেজি! ওজন কমানোর রহস্য ফাঁস করলেন ‘স্লিম-ফিট’ আদনান
আদনান সামি

ওজন ঝরিয়ে নেটপাড়ায় আগুন ধরিয়েছেন আদনান সামি। হঠাৎ করেই নিজের অতিরিক্ত ওজন কমিয়ে তাক লাগিয়েছিলেন শিল্পী। কসরৎ কম করেননি, কিন্তু এবার নিজের এই অধ্যবসায় নিয়েই মুখ খুলেছেন আদনান (Adnan Sami)।

দিনের পর দিন রোগা হওয়ার নেশায় ধরেছে তাকে। শিল্পী বলছেন, “আমার তো দিন দারুণ যাচ্ছে। অনেক বছর ধরেই অতিরিক্ত ওজনের সমস্যায় ভুগছিলাম। মনে হত সারাজীবন সেই নিয়ে চলতে হবে। আমার বলার মত সঠিক কোনও শব্দ নেই। তবে এই ওজনের হ্রাস বৃদ্ধি নিয়ে চলতেই থাকে। প্রথম ২০০৭-০৮ সালে হঠাৎ করেই অনেকটা ওজন কমেছিল। আবার কিছুটা বাড়ালাম, এই কম-বেশি লেগেই আছে”।

আরও পড়ুন [ সুরের সাগরে ত্রিকোণ প্রেম-অস্তিত্বের লড়াই! ঋদ্ধি-শুভশ্রীর ‘বিসমিল্লা’র ট্রেলারে তোলপাড় ]

এটা সকলের কাছেই একটা সাধারণ উপলক্ষ। শিল্পী বলেন, তখনও সকলেই খুব অবাক হয়েছিলেন। যদিও বা আমার কাছে আজীবন সংগ্রাম থেকে রেহাই পাওয়ার মত বিষয় ছিল। এটা আমার জীবনের একটা অংশ হয়ে দাঁড়িয়েছে। কীভাবে নিজের ওজন আয়ত্বে রাখছেন শিল্পী? হঠাৎ করেই বা এতটা কমেই বা গেল কী করে? তার বক্তব্য, “খুব সামান্য ডায়েট। কী খাবার খাচ্ছি সেটার দিকে নজর রাখতে হয়। নির্দিষ্ট কিছু খাবার অবশ্যই খাই। তবে বেশিরভাগকেই বলি সি ফুডের ওপর থাকি। ওহ! হ্যাঁ, স্কোয়াশ খেলি”।

মালদ্বীপ ভ্রমণের সময়ই তার চেহারার এই বদল প্রথম সামনে আসে। তাতেই চোখ কপালে উঠে যায় নেটিজেনদের। বেশিরভাগই মন্তব্য করেছিলেন, আগুন তো! আবার কেউ বলেছিলেন, আপনি মশাই তো পুরো ভোল পাল্টে ফেলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Adnan sami spoken the truth about his weightless