শীতে ছোটদের উপহার ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’

‘টং লিং’ ছবিটা করা যাবে না জেনে খারাপ লেগেছিল তাঁর। কিন্তু ছোটদের নিয়ে ছবি তিনি করবেনই সেই জেদ থেকেই তৈরি হল অ্যাডভেঞ্চারস অফ জোজো।

By: Kolkata  Published: December 3, 2018, 3:18:36 PM

বরপাহাড়ির জঙ্গলের গায়ে জেঠুর আস্তানা,ছুটিতে জোজোর গন্তব্য সেখানেই। আর পৌঁছতেই মন জঙ্গল টানছে। যেমন ভাবা তেমন কাজ, শুরু কাকা-ভাইপোর জঙ্গল সাফারি। জোজোর দেখা হয় মাহুতের ছেলে শিবুর সঙ্গে। খ্রীষ্টমাসে ছোটদের জন্য গল্প বেঁধেছেন রাজ চক্রবর্তী। এদিন ছবির ট্রেলার লঞ্চের আয়োজন ছিল সেরকমই। ছোটদের জন্য এক্কেবারে উপযুক্ত। বিয়ের পরই শোনা গিয়েছিল ভেস্তে গেছে কাটমুণ্ডু টু কাম্বডিয়া। তবে তাতে দমে যাওয়ার পাত্র ছিলেন না রাজ। ‘টং লিং’ ছবিটা করা যাবে না জেনে খারাপ লেগেছিল তাঁর। কিন্তু ছোটদের নিয়ে ছবি তিনি করবেনই সেই জেদ থেকেই তৈরি হল অ্যাডভেঞ্চারস অফ জোজো।

এদিন ট্রেলার লঞ্চে এসে রাজ বললেন, ”১১ বছর ধরে টং লিং করব প্ল্যান করেছিলাম সেটা যখন হয়নি তখনই ভেবেছিলাম ছোটদের ছবিই করব। তারপর পদ্মনাভর হাত দিয়ে অসাধারণ চিত্রনাট্যটা বেরোল। যশোজিৎ ভীষণ বুদ্ধিমান। আমার বিশ্বাস ছবিটা সবাই দেখবে”। জঙ্গলের পশুদের বাঁচাতে চায় জোজো ও তার বন্ধু। জঙ্গলে জোজো ও শিবু দেখতে পায় বাঘ মরে পড়ে আছে। আস্তে আস্তে উদ্ধার হয় পোচার মুনিয়া হাজারির মতলব। পোচারের হাত থেকে কীভাবে রক্ষা করবে সেটাই ছবির বিষয়।

আরও পড়ুন, খোকাবাবুর প্রত্যাবর্তন: একসময়ের বিখ্যাত সিনেমাটোগ্রাফারের পাশে দেব

অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের ছেলে এই ছবি দিয়েই ডেবিউ করছে টলিউডে। সিনেমায় আরও একটি চমক আছে। সহজপাঠের গপ্পোর সামিউল আলমকেও দেখা যাবে অ্যাডভেঞ্চারস অফ জোজোয়। ট্রেলার লঞ্চে এসে কী বললেন তারা-

রুদ্রনীল ছবি নিয়ে বললেন, ”এটা শুধু ছোটদের ছবি নয়। একটা শিক্ষার ছবি। থ্রিলার, মজা সব রয়েছে ছবিটার মধ্যে। তবে এই ছবির ছোটদের ডেডিকেশন যদি আমার থাকত আজ অনেক ভাল অভিনয় করতে পারতাম”। ছবির মুখ্যচরিত্রে দেখা যাবে যশোজিৎ বন্দ্যোপাধ্যায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Adventures of jojo movie55111

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X