বড় খবর

১৬ বছর পরে আবার! ‘হাঙ্গামা টু’-র কাজ শুরু করবেন প্রিয়দর্শন

Hungama 2: পরিচালক প্রিয়দর্শন সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি এবার ‘হাঙ্গামা’-র সিকোয়েল তৈরির কাজে মনোনিবেশ করবেন। নতুন ছবিতে পুরনো ছবির বেশ কয়েকজন অভিনেতাকেও দেখা যাবে।

Priyadarshan planning for Hungama 2 after 16 years of Bollywood movie Hungama
বলিউড ছবি 'হাঙ্গামা'-তে আফতাব শিবদাসানি, রিমি সেন ও অক্ষয় খন্না।

Priyadarshan planning for Hungama 2: ২০০৩ সালের ব্লকবাস্টার হিট ছিল হাঙ্গামা। প্রিয়দর্শন পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন রিমি সেন, অক্ষয় খন্না ও আফতাব শিবদাসানি। ১৬ বছর পরে সেই ছবির সিকোয়েল তৈরির কাজ শুরু হতে চলেছে, এমনটাই সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন প্রিয়দর্শন। পুরনো ছবির বেশ কয়েকজন অভিনেতাকে দেখা যাবে ‘হাঙ্গামা টু’-তে কিন্তু নতুন প্রজন্মের নায়ক-নায়িকা কারা হবেন, সেটা এখনও ঠিক হয়নি।

বলিউড হাঙ্গামা-র একটি প্রতিবেদন অনুযায়ী, খুব তাড়াতাড়িই ‘হাঙ্গামা টু’-র কাজ শুরু হতে চলেছে। তিনি ওই সংবাদমাধ্যমকে জানান, পুরনো ছবির মতো নতুন ছবিটিও হবে তারকাখচিত। পুরনো ছবিতে পরেশ রাওয়াল, রাজপাল যাদব ও শক্তি কাপুরের অভিনয় এখনও দর্শকের স্মৃতিতে তাজা। পরিচালক জানিয়েছেন যে নতুন ছবিতেও দেখা যাবে এই অভিনেতাদের।

আরও পড়ুন: শহরে সিংহম, ‘ময়দান’ মাতাবেন অজয়

কিন্তু ছবির নায়ক-নায়িকার ভূমিকায় থাকবেন এই প্রজন্মের তারকারা। তাঁদের নাম এখনও ঘোষণা করেননি পরিচালক। বলিউড হাঙ্গামাকে তিনি জানিয়েছেন যে মুখ্য তিন চরিত্রের কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। তবে এই ছবির নাম ‘হাঙ্গামা টু’ হলেও নতুন ছবির গল্পটি হবে সম্পূর্ণ নতুন, পুরনো গল্পের সঙ্গে কোনও সম্পর্ক থাকবে না।

পরিচালকের বক্তব্য অনুযায়ী, নতুন ছবির নামটি ‘হাঙ্গামা টু’ রাখার কারণ এটাই যে ১৬ বছরেও দর্শক এই ছবিটিকে ভুলতে পারেননি। তাঁদের স্মৃতিতে এখনও হাঙ্গামা মানেই মজা ও দুষ্টুমিতে ভরা একটি কমেডি ছবি। তাই নতুন ছবির নাম ‘হাঙ্গামা টু’ রাখা হয়েছে। প্রিয়দর্শন জানান নতুন এই ছবিতেও পরিচালকের সিগনেচার কমেডি থাকবে, যেমনটা দেখা গিয়েছে ‘গরম মশালা’ বা ‘হলচল’ ছবিতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: After 16 years of hungama release priyadarshan planning for hungama 2

Next Story
বাংলাদেশে আনলক হতে চলেছে ‘পাসওয়ার্ড’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com