বড় খবর

বিতর্কিত ‘অমাবস্যা’ টুইট, ট্রোলের মুখে পোস্ট সরালেন বিগ বি

অমিতাভ বচ্চন আগেই জানিয়েছিলেন, তাঁর সমস্ত সোশাল মিডিয়া অ্যাকাউন্ট তিনি নিজেই তদারকি করেন। টুইট করার পর থেকেই ‘কুসংস্কার’ বলে অমিতাভকে কটাক্ষ নেটিজেনদের।

টুইট ও ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করলেন অমিতাভ বচ্চন।

”২২ মার্চ অমাবস্যা, মাসের সবথেকে অন্ধকার দিন। এই সময় ব্যাকটেরিয়া ও ভাইরাস আরও বেশি শক্তিশালী হয়ে ওঠে। হাততালি ও শঙ্খধ্বনি তাদের ক্ষমতা হ্রাস করে। এই দিন চন্দ্রকে অতিক্রম করবে রেবতি নক্ষত্র। এই নক্ষত্রই রক্ত চলাচল ঠিক করে।” সোমবার টুইট করে এই কথাই বলেছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন।

কিন্তু পরে সেই টুইট সরিয়ে নিতে বাধ্য হলেন। এদিন টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করার পরই নেটিজেনদের রোষের মুখে পড়েন ৭৭ বছরের অভিনেতা। প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শঙ্খ ও হাততালি দিয়ে সমস্ত জুরুরী পরিষেবা প্রদানকারী কর্মীদের প্রতি শ্রদ্ধা জানাতে অনুরোধ করেছিলেন। কিন্তু মোদীর সেই ঘোষণার পর থেকে বিভিন্ন সোশাল মিডিয়ায় ও হোয়াটসঅ্যাপ মেসেজে ঘুরতে থাকে ‘অমাবস্যা’ থিওরি।

বলিউড শাহেনশাহ সেই বিতর্কিত টুইটের স্ক্রিনশট।

আরও পড়ুন, টেলিপাড়া ছন্দে ফিরলেই আসছে ‘ক্ষীরের পুতুল’, রাজা সুমন দে

অমিতাভ বচ্চন আগেই জানিয়েছিলেন, তাঁর সমস্ত সোশাল মিডিয়া অ্যাকাউন্ট তিনি নিজেই তদারকি করেন। টুইট করার পর থেকেই কুসংস্কার বলে অমিতাভকে কটাক্ষ করতে শুরু করেন নেটনাগরিকরা। তাঁরা টুইট করেন, ভারত এখন অত্যন্ত কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। আপনার আরও বেশি দায়িত্বশীল হওয়া প্রয়োজন। কেউ কেউ বলতে শুরু করেন ভুল তথ্য ছড়াচ্ছেন অভিনেতা।

আরও পড়ুন, লকডাউনকে সাধুবাদ বলিউডের, রং-তুলিতে মগ্ন মৌনী-হিনারা

যদিও কটাক্ষের শিকার হয়ে ওই পোস্ট মুছে দেন অমিতাভ বচ্চন, কিন্তু তাতেও ট্রোল কমেনি। নেটিজেনরা বলছেন, ”বিগ বি পোস্ট ডিলিট করেছেন। এভাবেই ভুল বক্তব্যের বিরুদ্ধে সোচ্চার হও, কাওকে মিথ্যে তথ্য ছড়াতে দিও না।” আবার অনেক মজা করে লিখছেন, ”পোস্টটা সরিয়ে নিলেন কেন স্যার? আমি প্রায় বিশ্বাসই করে ফেলেছিলাম।” তবে অমিতাভ বচ্চনের তরফে এর কোনও উত্তর মেলেনি এখনও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: After backlash amitabh bachchan deleted amavasya tweet

Next Story
লকডাউনকে সাধুবাদ বলিউডের, রং-তুলিতে মগ্ন মৌনী-হিনারাMouni Roy Hina Khan Taapsee Pannu Shahid Kapoor Bollywood celebrities praise for 21 days lockdown
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com