scorecardresearch

এনা সাহার ‘কুন্তল-কানেকশন’! ‘ED এখনও ডাকেনি?’ ভয়ঙ্কর অভিযোগে নায়িকা বললেন..

এনা সাহার প্রযোজনা সংস্থায় টাকা ঢালেন কুন্তল ঘোষ? মুখ খুললেন নায়িকা।

Ena Saha, SSC scam, Kuntal Ghosh Ena Saha, Bonny Sengupta, Kuntal Ghosh, Koushani Mukherjee, SSC scam Bonny Sengupta, WB SSC scam ED, Bonny Koushani, Bonny Sengupta family, Bonny Sengupta mother, Piya Sengupta, Bonny Sengupta news, ED Bonny Sengupta, Kuntal Ghosh Bonny Sengupta, Ena saha, tollywood news, TMC, SSC দুর্নীতি, এনা সাহা কুন্তল ঘোষ, বনি সেনগুপ্ত, এনা সাহা, ইডি, কুন্তল ঘোষ, পিয়া সেনগুপ্ত, বনি সেনগুপ্তর মা, কৌশানী মুখোপাধ্যায়, বনি কৌশানী, টলিউডের খবর
এনা সাহার প্রযোজনা সংস্থায় টাকা ঢালেন কুন্তল ঘোষ? মুখ খুললেন নায়িকা

টলিউডে চাকরি বিক্রির টাকা? মৌচাকে ঢিল পরতেই ভনভনিয়ে বাইরে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। শিক্ষাদুর্নীতির জাল কি গ্ল্যামার দুনিয়াতেও ছড়িয়ে পড়েছে? সুতো টানলেই একের পর এক যে নামগুলো প্রকাশ্যে আসছে, তাঁরা সিনেজগতের সঙ্গে যুক্ত। ইতিমধ্যেই কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের জেরে বনি সেনগুপ্তকে ২বার তলব করেছে ইডি। নিন্দা-সমালোচনার ঝড়! এসবের মাঝেই এবার টলিপাড়ার আরেক অভিনেত্রীর সঙ্গে কুন্তলের কাজ করার হদিশ মিলল। তিনি এনা সাহা।

টলিপাড়ার সবথেকে কনিষ্ঠতম প্রযোজক এনা। ইতিমধ্যেই যশ-নুসরত, মিমিকে নিয়ে ‘SOS’, এরপর ‘চিনেবাদাম’-এর মতো ছবির প্রযোজনা করে ফেলেছেন। যদিও এই দুই সিনেমা বক্সঅফিসে খুব একটা লাভ করতে পারেনি। তবে এখনও মুক্তির অপেক্ষায় ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’। এনা সাহার অভিনয় কেরিয়ারও বেশ নাতিদীর্ঘ। অতঃপর কে বা কারা অভিনেত্রীর প্রযোজনা সংস্থার পিছনে টাকা ঢেলেছেন? তা নিয়ে সন্দেহ অনেক আগে থেকেই। এবার যখন শিক্ষাদুর্নীতিতে অভিযুক্ত জেলবন্দি কুন্তল ঘোষের সঙ্গে নায়িকার কাজের খবর প্রকাশ্যে এল। দুয়ে-দুয়ে চার করে নেটপাড়া উত্তাল!

নেটিজেনদের একাংশের অভিযোগ, এই কুন্তল ঘোষ-ই নাকি এনা সাহার ব্যানারে কারি কারি টাকা ঢেলেছেন! যদিও টলিসুন্দরীর বিরুদ্ধে সেরকম কোনও হদিশ এখনও ইডির হাতে আসেনি, তবে নেটপাড়া এনাকে ট্রোল করতে ছাড়ল না। কেউ বলছেন, ‘এঁরও কুন্তলের সঙ্গে যোগ আছে!’ কারও মন্তব্য, ‘দিদি শুনলাম ED-র কাছে এরপর আপনার নাম আছে। শুভেচ্ছা রইল।’ কারও বা প্রশ্ন, ‘ED এখনও ডাকেনি?’ সম্প্রতি এনা সাহা একটি ছবি পোস্ট করেছিলেন, তার কমেন্ট বক্সেই উপচে পড়ল কুরুচিকর মন্তব্য।

[আরও পড়ুন: ‘আমি ইন্ডাস্ট্রির Leading Hero’, বলতেই ‘ঢপবাজ, হিরো-আলম..’ ভয়ঙ্কর কটাক্ষ বনিকে]

তবে নিন্দা-সমালোচনা, কটাক্ষের মুখে পড়েও দমে যাননি এনা সাহা। ‘কুন্তল-কানেকশন’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী-প্রযোজক। বললেন, কুন্তল ঘোষের সঙ্গে ২টো কাজ করেছি খালি। একটা মিউজিক ভিডিওতে অভিনয় করেছি। কুন্তলের প্রযোজনা ছিল। মুক্তিও পেয়েছিল তাঁর ইউটিউব চ্যানেলে। এছাড়া কুন্তল ঘোষের একটা ইভেন্টে অংশ নিয়েছিলাম। কাজের সূত্রেই সম্পর্ক। ব্যক্তিগতভাবে চিনি না। তবে কথা বলে কখনও খারাপ মনে হয়নি।

কিন্তু সত্যিই কি কুন্তল ঘোষ এনা সাহার প্রযোজনা সংস্থায় টাকা ঢেলেছেন? এপ্রসঙ্গে অভিনেত্রী সেই অভিযোগ উড়িয়ে বললেন, তাঁর কাছে প্রযোজনা সংস্থার সব কাগজপত্রই আছে। যদিও বিনিয়োগকারীর নাম খোলসা করেননি এনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: After bonny sengupta netizen trolled tollywood actress ena saha for kuntal ghosh connection