scorecardresearch

বড় খবর

তৃণমূলপ্রার্থী রত্নার সঙ্গে বেহালায় জোর প্রচার, শেষে ‘ব্যাগ ভর্তি বাজার করে’ বাড়িমুখো নুসরত

জননেত্রীই দিনের শেষে এক্কেবারে আদ্যন্ত সংসারী।

nusrat Jahan

কথাতেই আছে যে রাঁধে, সে চুলও বাঁধে! সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) ক্ষেত্রেও এই প্রবাদবাক্য একেবারে অক্ষরে অক্ষরে খাটে। একুশের নির্বাচনী রণক্ষেত্রে (West Bengal Assembly Election 2021) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একনিষ্ঠ সৈনিক হিসেবে গত এক মাস আগে থেকেই প্রচারের ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন তারকা-সাংসদ। আজ হুগলি তো পরশু কলকাতার শহরতলী, রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন নুসরত। অভিনেত্রী এখন জননেত্রীও বটে! রোদে তেতেপুড়েও মুখের হাসি বজায় রেখে করজোরে ভোটপ্রার্থনা করছেন। আবার সেই জননেত্রীই কিনা দিনের শেষে এক্কেবারে আদ্যন্ত সংসারী।

এই তো গতকাল, অর্থাৎ বৃহস্পতিবারের কথা। বেহালা (Behala) পূর্বের তৃণমূল প্রার্থী শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) প্রচারসঙ্গী ছিলেন নুসরত জাহান। বেহালাতেই জোরকদমে প্রচার সেরে ব্যাগ ভর্তি বাজার করে বাড়ি ফিরলেন। একেবারে যেন সাধারণ ঘরের মেয়ের মতোই। তারকাসুলভ হাবভাবের লেশমাত্র নেই। সবজি বিক্রেতার সঙ্গে শাক-সবজির দরদাম করছেন। আবার কখনও বা সেগুলো কতটা তরতাজা, ভাল হবে কিনা খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন।

উল্লেখ্য, এদিন বেহালা পূর্ব বিধানসভার প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের সমর্থনে হরিদেবপুর থেকে বেহালা ১৪ নম্বর পর্যন্ত প্রচার করলেন নুসরত জাহান। প্রচার সেরে বাড়ি ফেরার পথে গাড়ি থামিয়ে নেমে আবার বাজার-ঘাটও করলেন। একটু দূরেই দাঁড়িয়ে রয়েছেন দেহরক্ষী। সবজি বিক্রেতা গ্রীষ্মের হরেক সবজির পসরা সাজিয়ে বসেছেন। দেখেই সোজা হাঁটা লাগালেন নুসরত। তারপর নিজে হাতেই শাক তুলে পরখ করে দেখলেন। কিনলেন পটল, কুমড়ো, বেগুন, টম্যাটোও। আর তৃণমূলের (TMC) তারকা সাংসদ অভিনেত্রীর এমন ঘরোয়া হাবভাব দেখে বেজায় মুগ্ধ হয়েছেন সবজি বিক্রেতা থেকে সেখানে উপস্থিত জনতারা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: After campaign in behala tmc mp nusrat jahan was seen to buy vegetables