বড় খবর

বিনা হেলমেট-মাস্কে স্ত্রীকে নিয়ে বাইক রাইড! বিবেক ওবেরয়ের বিরুদ্ধে দায়ের FIR

ভ্যালেন্টাইন্স ডে-তে রোম্যান্টিক সফরে বেরিয়েই কাল হল!

বিবেক ওবেরয়

একদিকে যখন মুম্বইয়ে দৈনিক করোনা সংক্রমণ মাত্রা ছাড়াচ্ছে, সেইসময়ই বিনা হেলমেট-মাস্কে বাইক চালিয়ে বিপাকে পড়লেন অভিনেতা বিবেক ওবেরয়। শুক্রবারই এই অপরাধে সান্তাক্রুজ ডিভিশনের ট্রাফিক পুলিশ তাঁকে ট্রাফিক নিয়ম লঙ্ঘনের জন্য বাড়িতে ই-চালান পাঠায়। এরপর কোভিড প্রোটোকল অনুযায়ী, মাস্ক না পরায় জুহু পুলিশ স্টেশনে এফআইআর দায়ের হয় তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় অস্বস্তিতে পড়ে রীতিমতো মুম্বই পুলিশকে সচেতন করার জন্য ধন্যবাদ জানালেন মোদীর বায়োপিকের অভিনেতা।

কোভিড সতর্কতা একটু শিথিল হতেই ফের চেনা ছন্দে ফিরছে বাণিজ্যনগরী মুম্বই। কিন্তু তাতেই গোল বেধেছে। মানুষ করোনা সতর্কতা ভুলে বেপরোয়া হয়ে মাস্ক ছাড়াই ঘুরছেন হাটে-বাজারে। ভিড় হচ্ছে ট্রেন-বাসে। ফলে ফের ঊর্ধ্বমুখী শহরের করোনা গ্রাফ। এই অবস্থায় মানুষ সচেতন না হলে ফের শহরে লকডাউনের হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তার মধ্যেই শুক্রবার রাতে এমন কাণ্ডজ্ঞানহীন কাজ করে বসেন বিবেক ওবেরয়। বাইকের পিছনে নিজের স্ত্রীকে নিয়ে রোম্যান্টিক সফরে গিয়ে ট্রাফিক নিয়ম ভাঙলেন। হেলমেট তো ছিলই না কারও, এমনকী মুখে মাস্কও নয়।

পুলিশ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছে, জনস্বাস্থ্য বিধি লঙ্ঘন করার অপরাধে বিবেক ওবেরয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। সরকারি নিয়ম ভেঙেছেন তিনি। একজন দায়িত্বশীল নাগরিক হিসাবে উনি নিজের কর্তব্য পালন করেননি। প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স দিবসে নিজের নয়া হার্লে-ডেভিডসন বাইকে স্ত্রীকে চাপিয়ে রোম্যান্টিক সফরে বেরিয়েছিলেন তিনি।

কিন্তু সেটাই কাল হল। স্ত্রী প্রিয়াঙ্কা আলভা বা তাঁর, কারও মাথাতেই হেলমেট ছিল না। মুখে মাস্কও নয়। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই জয় রাইডের ভিডিও পোস্ট করেছিলেন বিবেক। তারপরেই ব্যবস্থা নেয় পুলিশ।

Web Title: After e challan and fir vivek oberoi thanks mumbai police for making him realise that safety is most important

Next Story
EXCLUSIVE: যারা পিঠ বাঁচাতে এসেছিল, তারাও মুখ্যমন্ত্রীকে কালিমালিপ্ত করছে: সোহমSoham
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com