scorecardresearch

বড় খবর

১৮ বছর পর রণবিজয়-হীন ‘Roadies’, মন খারাপ নেহা ধুপিয়ার

ভারাক্রান্ত নেহা ধুপিয়া, জানালেন মনের কথা…

১৮ বছর পর রণবিজয়-হীন ‘Roadies’, মন খারাপ নেহা ধুপিয়ার
একদা রোডিসের ময়দানে নেহা এবং রণবিজয়

রোডিস ম্যাষ্ট্র রণবিজয় সিং ( Rannvijay Singh ) আর থাকছেন না শোতে। সম্পূর্ণ বদলে যাওয়া ফরম্যাটে এবার নেই গ্রুপ লিডারদের আধিপত্য, বরং সম্পূর্ণ ক্ষেত্রেই থাকছেন সোনু সুদ ( Sonu Sood )। আফ্রিকার জঙ্গলে কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন প্রতিযোগীরা। তবে এই শোয়ের সঙ্গে যে নামগুলি ওতপ্রোত ভাবে জড়িত তার মধ্যে একটি নেহা ধুপিয়া ( Neha Dhupia )। রণবিজয় শো ছাড়াতে তার প্রতিক্রিয়া ঠিক কেমন? 

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, রণবিজয় এই অনুষ্ঠানে থাকবেন না শোনার পর থেকেই সে ভারাক্রান্ত। তবে সোনু আছেন যেহেতু, একরকম নিশ্চিন্ত রয়েছে বলাই যায়। নেহা বলেন, “আমি ভীষণ ভাবে দুঃখিত, রণবিজয়কে খুব পছন্দ করি, ভীষণ ভাল মানুষ। অনেকদিন একসঙ্গে কাটিয়েছি এই শোয়ের দৌলতে। একেবারেই কোনও সন্দেহ নেই সোনু অসাধারণ ভাবে শোকে ধরে রাখবে, সেও খুব কাছের বন্ধু। কিন্তু! উফ! কীভাবে যে ব্যক্ত করি….. শুধু রণ ছিল বলেই রোডিস দেখতে ভাল লাগত। তার সঙ্গে কাটানো সকল মুহূর্ত দারুণ সুন্দর। সোনু অভূতপূর্ব, তবে রণ কে মিস করব…”

রোডিস ভক্তদের কাছে এ যেন এক, আঘাতের মত। তবে দায়িত্বে যখন সোনু সুদ তখন আশার আলো একটু হলেও থাকছে। রণবিজয় এক সাক্ষাত্কারে জানিয়েছিলেন, কোভিড বিধি, তারিখের গোলমাল, কমিটমেন্টের কারণেই পিছিয়ে গেছেন তিনি। বাক বিতন্ডা একেবারেই কর্তৃপক্ষের সঙ্গে হয়নি। ভাবতেও পারেন না এমন কিছু ঘটে যাবে যার কারণে চ্যানেলের সঙ্গে সম্পর্ক খারাপ হবে, তবে নতুন শো নিয়ে তিনিও বেশ আগ্রহী। 

সোনু যথেষ্ট আগ্রহী এবং উত্তেজিত সম্পূর্ণ শো নিয়ে, এই প্রথম টেলিভিশনের পর্দায় আসছেন তিনি। থাকবে হাড় হিম করা সব চ্যালেঞ্জ। নেওয়া হবে ধৈর্যের পরীক্ষা, দেখা হবে পরিশ্রমের শেষ সীমানা – সবমিলিয়ে আফ্রিকার ময়দানে যে ধামাল হতে চলেছে সেটি বলাই বাহুল্য!!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: After ranbijay singhs split with roadies what is neha thought about the whole thing