দেশে ফিরেই স্বেচ্ছা আইসোলেশনে জিৎ-মিমি

শুটিং বাতিল করে দেশে ফিরে সুরক্ষার কারণেই আইসোলেশনে যাচ্ছেন জিৎ ও মিমি। এদিন বিমানবন্দরে নেমে সবাইকে নিরাপদে থাকার অনুরোধ করলেন অভিনেতাদ্বয়।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 19, 2020, 01:21:50 PM

ব্রিটেন থেকে ফিরেই সাতদিনের জন্য আইসোলেশনে গেলেন মিমি চক্রবর্তী ও জিৎ। মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে পৌঁছে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তারকা সাংসদ মিমি চক্রবর্তী বলেন, ”যেহেতু ব্রিটেন থেকে আসছি তাই বাড়ি ফিরে সাতদিনের জন্য নিজেকে আইসোলেশনে রাখব। বাবা-মাকেও ফোন করে আমার সঙ্গে দেখা করতে আসতে বারণ করেছি। আমার বাবার বয়স ৬০ বছরের উপরে।”

অভিনেতা জিৎ-ও বলেন, ”ওখানে কোনও কাজ করতে অসুবিধে হচ্ছিল না। কিন্তু ভারত সরকারের নির্দেশ মেনেই ফিরে আসা। সবার আগে পৃথিবী সুস্থ হোক। বাকি কাজ তো চলতেই থাকবে। সবাই নিরাপদে থাকুন।” প্রসঙ্গত, ভারত সরকারের পক্ষ থেকে ১৮ মার্চের মধ্যে ইউরোপীয় ইউনিয়ন, তুরস্ক, ব্রিটেন থেকে সকল ভারতীয়দের দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন, করোনা হানা: রাত জেগে শুটিং করল টেলিপাড়া

অগত্যা শুটিং বাতিল করে দেশে ফিরলেন টিম ‘বাজি’। কাজের প্রতি দায়বদ্ধতা থেকে করোনা আতঙ্কের মধ্যেই লন্ডনের উদ্দেশ্যে উড়ে গিয়েছিলেন মিমি চক্রবর্তী। দিব্যি শুটিংও করছিলেন। ব্রিটেনের বাকিংহামশায়ারে আপাতত শুটিং চলছিল, কিন্তু সমস্তটা বাতিল করে দেশে ফিরছে টিম ‘বাজি’। মঙ্গলবার, সোশাল মিডিয়ায় পোস্ট করেই এ খবর জানান মিমি।

‘কাকাবাবু’র শুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকায় ছিলেন সৃজিত-প্রসেনজিৎ। তারাও বুধবার ফিরে আসছেন কলকাতায়। অন্যদিকে নিরাপত্তার কারণে বন্ধ হয়ে গিয়েছে টেলিপাড়ার শুটিং। বুধবার থেকে ৩০ মার্চ পর্যন্ত টালিগঞ্জের সমস্ত শুটিং বন্ধ থাকবে।

আরও পড়ুন, করোনা সতর্কতায় বন্ধ টালিগঞ্জের সমস্ত শুটিং

ভারতে করোনার থাবা ক্রমশ বাড়ছে। বুধবার সকালে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৬৩। ইতিমধ্যেই দেশে করোনা সংক্রমণে ৩ জনের মৃত্যু হয়েছে। করোনা মোকাবিলায় ষাটঊর্ধ্ব অতি সংকটজনকদের শরীরে এইচআইভি-র প্রতিষেধক প্রয়োগের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

After returning india jeet and mimi chakraborty kept them self under isolation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X