scorecardresearch

বড় খবর

গুপি বাঘাকে সঙ্গী করে খুলছে প্রিয়া সিনেমা

নাইট শো চলাকালীন প্রিয়া সিনেমা হল লাগোয়া একটি মোমোর দোকানে আগুন লেগেছিল। যে অগ্নিকাণ্ডের পর থেকেই ঝাঁপ বন্ধ ছিল দেশপ্রিয় পার্কের ওই সিঙ্গল স্ক্রিনের।

priya cinema
২২ ফেব্রুয়ারী থেকে জনসাধারণের জন্য খোলা প্রিয়া সিনেমা।
আগুন এখন অতীত, আগামী ২১ ফেব্রুয়ারী ফের দরজা খুলছে প্রিয়া সিনেমা হলের। প্রায় ছ’মাস পর খুলছে দেশপ্রিয় পার্ক সংলগ্ন শহরের অতি পরিচিত এই প্রেক্ষাগৃহ। স্বভাবতই খুশি সিনেমাপ্রেমীরা। আর খুলেই প্রথম শো হবে সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি ‘গুপি গাইন বাঘা বাইন’। তবে এদিন শুধু বিশিষ্ট অতিথিদের জন্যই থাকছে এই ছবির শো। ২২ ফেব্রুয়ারী থেকে জনসাধারণের জন্য খোলা হবে প্রিয়া সিনেমা।

আরও পড়ুন: কবে খুলবে প্রিয়া? বিপাকে হলকর্মীরা, দমকলের বিরুদ্ধে ক্ষোভ হলমালিকের

গত বছরের ৫ অগাস্ট নাইট শো চলাকালীন প্রিয়া সিনেমা হল লাগোয়া একটি মোমোর দোকানে আগুন লাগে। যে অগ্নিকাণ্ডের পর থেকেই ঝাঁপ বন্ধ ছিল দেশপ্রিয় পার্কের ওই সিঙ্গল স্ক্রিনের। দমকল ও পুলিশ একযোগে জানিয়েছিল, আগুন লাগার সমস্ত কারণ খতিয়ে দেখার পর পুনরায় খোলা হবে প্রেক্ষাগৃহ। তারপর কেটে গিয়েছে ছ’মাস। অবশেষে প্রতীক্ষার অবসান। খুলছে জনপ্রিয় এই সিনেমা হল। নিজেই একথা টুইট করে জানিয়েছেন প্রিয়া সিনেমার কর্ণধার অরিজিৎ দত্ত।

এদিন প্রিয়ার সামনে দর্শকের টিকিটের লাইন দেখেও ছবি দিয়ে টুইট করলেন প্রিয়ার কর্ণধার।

পোস্টে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদও জানিয়েছেন অরিজিৎ। এই মূহুর্তে বাংলা চলচ্চিত্র জগতে টালমাটাল অবস্থা চলছে। অনীক দত্তর ছবি ‘ভবিষ্যতের ভূত’ মুক্তি পাওয়ার একদিন পরে তুলে নেওয়া হয়েছে সমস্ত হল থেকে। এখনও এই সমস্যার কোনও সমাধান মিলছে না। তবে মুখ্যমন্ত্রীর প্রিয়া সিনেমা হল খুলে দেওয়ার সিদ্ধান্তে খুশি দর্শক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: After six moths priya cinema hall reopen 21 february