বড় খবর

দুঃসময় কাটিয়ে আবারও গ্র্যান্ড পার্টি করোনাজয়ী ২ বান্ধবী করিনা-অমৃতার, গেলেন সইফও, দেখুন ছবি

সেই পার্টিতে ছিলেন অর্জুন-মালাইকাও

করিশ্মার বারিতে পার্টিতে দুই বান্ধবী

কোভিড থেকে সদ্যই সুস্থ হয়েছেন করিনা কাপুর ( Kareena Kapoor Khan )। আর এক মুহূর্ত দেরি নয়! রিপোর্ট নেগেটিভ আসার পরবর্তীতেই বন্ধুদের সঙ্গে দেখা করতেই পৌঁছলেন দিদি করিশ্মা কাপুরের ( Karishma kapoor ) বাড়িতে। তবে তিনি একা নন, দলে দলে যোগ দিয়েছিলেন সকলেই। স্বামী সইফ আলি খান, কাছের বন্ধু অমৃতা রাও এবং অনেকেই। 

দুই সপ্তাহ আগেই করণ জোহরের বাড়ির একটি পার্টি উপলক্ষেই সকলে উপস্থিত ছিলেন। তারপরেই খবরে আসে করিনা স্বয়ং সঙ্গে অমৃতা অরোরা, মাহিপ কাপুর এবং সীমা খান সকলেই কোভিডে আক্রান্ত। এই কদিন আলাদাভাবেই অন্তরালে ছিলেন বেবো। তবে রবিবার বোন করিশ্মা কাপুরের বাড়িতেই পোস্ট ক্রিসমাস উপলক্ষ্যে আয়োজন করা হয় একটি গেট টুগেদারের। পরনে ব্ল্যাক অফ শোল্ডার ক্রপ টপ, ক্রিম স্ট্রেট প্যান্ট – চোখেমুখে খুশির ঝলক। সঙ্গে ছিলেন সইফ এবং বড় সন্তান তৈমুর। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অমৃতার সঙ্গে, ক্যাপশনে আমরা ফিরে এসেছি! 

kareena kapoor amrita arora
ছবি – করিনা কাপুর/ ইনস্টাগ্রাম
kareena saif
করিনা কাপুর- সইফ আলি খান- তৈমুরঃ এক্সপ্রেস ফটোঃ বিরেন্দর চাওলা

করিনা ছাড়াও তাদের বন্ধুমহলের অন্য দুজন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। মালদ্বীপ থেকে ফিরে আসার পর প্রেমিক যুগলকে ফের একসঙ্গে দেখা যায় করিশ্মার বাড়িতে। এতদিন পর সকলকে একসঙ্গে দেখতে পেয়ে আনন্দ যেন ধরছে না করিনার। অমৃতার পরনে হালকা মভ রঙের ফার ড্রেস এবং মালাইকা নজর কেড়েছেন বটল গ্রিন টু পিস পোশাকে।

মালাইকা অরোরা – অর্জুন কাপুরঃ এক্সপ্রেস ফটোঃ বিরেন্দর চাওলা
amrita arora shakeel ladak
অমৃতা অরোরা – শাকীল লাদাকঃ এক্সপ্রেস ফটোঃ বিরেন্দর চাওলা

উল্লেখ্য, করিনা প্রতিটা মুহূর্তে তার সন্তানদের যে ভীষণ মাত্রায় মিস করেছেন তার ঝলক মিলত সোশাল মিডিয়ায়। বেশ কিছুদিন আগেও পোস্ট করে তিনি লেখেন, কোভিড আমি তোমায় ঘৃণা করি, আমার বাচ্চাদের কথা খুব মনে পড়ছে, কিন্তু সুস্থ হতে গেলে এইটুকু দূরত্ব থাকবেই। তাঁদের সঙ্গেই মাহিপ কাপুরের কন্যা সানায়া কাপুরও আক্রান্ত হন কোভিডে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: After tested ngetive kareena kapoor attended a party on karishmas residence with friends

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com