ছবিতে এপার বাংলা ওপার বাংলার রান্নায় জমবে প্রেম, মুক্তি পেল ফার্স্ট লুক

ছবিটি দেখতে গিয়ে যে জিভে জল আসতে চলেছে তা নিয়ে সন্দেহ নেই। কারণ বাংলা রান্নায় জমে উঠবে ছবির প্লট। তাও আবার এপার বাংলা ওপার বাংলা মিলে।

By: Kolkata  Nov 7, 2018, 5:54:38 PM

আজ ঋতুপর্ণা সেনগুপ্তের জন্মদিন। এদিনকে কেন্দ্র করেই প্রকাশ্যে এল তাঁর নতুন ছবি ‘আহা রে’-র প্রথম লুক। ছবির পরিচালক রঞ্জন ঘোষ, প্রযোজক স্বয়ং বার্থডে গার্ল। ছবির সহ প্রযোজক জয়দীপ মুখার্জি।

খাওয়ার সূত্রে প্রেম। কলকাতার ঘরোয়া রাঁধুনী আর বাংলাদেশের ঝাঁ চকচকে এক হোটেলের শেফের মধ্যে প্রেমের গল্প নিয়েই ‘আহা রে’। ছবির লুক দেখে আন্দাজ করাই যায়, সুপ্ত কোনো দুঃখের মেঘ জমে আছে ঋতুপর্ণার মধ্যে। ছবির নাম কেন ‘আহা রে’, তা এখনও খোলসা করে বলেন নি পরিচালক, তবে ‘আহার’ নিয়ে কথার খেলা তো বটেই। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করবে আরিফিন শুভ। তবে ছবিটি দেখতে গিয়ে যে জিভে জল আসতে চলেছে তা নিয়ে সন্দেহ নেই। কারণ বাংলা রান্নায় জমে উঠবে ছবির প্লট। তাও আবার এপার বাংলা ওপার বাংলা মিলে।

নিজের জন্মদিনকে আরেকটু স্পেশাল করতে অফিসিয়ালি ঘোষণা করল আহা রে ছবির বিষয়

ধর্মকে মূলত ব্যাকস্টেজে রেখেই গল্প বেঁধেছেন পরিচালক রঞ্জন ঘোষ। টলি পাড়ায় কানাঘুষো শোনা যায়, যে পরিচালক নিজে ভয়ঙ্কর খাদ্যরসিক। যার বহিঃপ্রকাশ ঘটেছে এই ছবির মধ্যে দিয়ে। ঋতুপর্ণার শেষ মুক্তি পাওয়া ছবি ছিল কৌশিক গাঙ্গুলির ‘দৃষ্টিকোণ’। তাঁর আসন্ন ছবির আবহ তৈরি করেছেন বিনীতরঞ্জন মৈত্র ও গীতিকার স্যাভি গুপ্ত।

ছবিতে রাঁধুনীর ভুমিকায় ঋতপর্ণা সেনগুপ্ত আহা রে ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তের ফাস্ট লুক মুক্তি পেল তার জন্ম দিনেই।

এছাড়া বিশেষভাবে উল্লেখযোগ্য ছবির সিনেমাটোগ্রাফি। হরি নায়ারকে বেছে নেওয়া হয়েছে সিনেমাটোগ্রাফারের ভূমিকায়। আপাতত বাংলাদেশে শুটিং সেরে কলকাতায় ফিরেছে ‘আহা রে’ ছবির টিম। সব ঠিকঠাক চললে আগামী জানুয়ারিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা জানিয়েছেন পরিচালক।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: ছবিতে এপার বাংলা ওপার বাংলার রান্নায় জমবে প্রেম, মুক্তি পেল ফার্স্ট লুক

Advertisement

ট্রেন্ডিং