scorecardresearch

বড় খবর

‘ঐন্দ্রিলা নেই তাই…’, পরিবারকে সমবেদনা মীরের

আজ মন খারাপ সকলের, শোকস্তব্ধ মীর

‘ঐন্দ্রিলা নেই তাই…’, পরিবারকে সমবেদনা মীরের
কী বলছেন মীর?

ঐন্দ্রিলা নেই, তাই সব কিছু আজ যেন থমকে গেছে। মন খারাপ সকলের। জীবন যুদ্ধে হার ২৪ বছরের তরতাজা এই প্রাণের। ভারাক্রান্ত হৃদয়ে অভিনেত্রীকে বিদায় দিয়েছেন সকলে।

একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্ট, সুখের দিনের স্মৃতি হাতড়ে চলেছেন সহ অভিনেতারা। হাসিখুশি এবং প্রাণোচ্ছল মেয়েটাকে নিয়ে আজ যেন গর্ব শেষ হচ্ছে না কারওর। এরই মধ্যে, নিজের আড্ডার ঠেক আজকে বসবে না বলেই জানিয়েছেন মীর। রোজ রাতে গপ্পো মীরের ঠেক নিয়ে হাজির হন তিনি। তবে আজ যেন কিছুই ঠিক নেই।

আরও পড়ুন [ পরনে বেনারসি, রাজকন্যের মত বিদায়! ঐন্দ্রিলার দেহ আগলে সব্যসাচী ]

তাই তো, মীর বললেন, “ঐন্দ্রিলা নেই! তাই আজ গপ্পো মীরের ঠেক আজ বন্ধ। ওর পরিবার পরিজন সকলে শোক সামলে উঠুক”। শুধুই যে তারকারা একেবারেই তাই নয়, বরং তাঁর শেষ ঝলক দেখতে হাজির হয়েছিলেন অনেকেই। হাসপাতাল চত্বরে ছিল উপচে পড়া ভিড়। কেওড়াতলা মহাশ্মশানেও হাজির হয়েছিলেন অনেকে। পরনে গোলাপী বেনারসী, ফুলের সাজে আজ শেষবারের মত সেজে উঠেছিলেন ঐন্দ্রিলা। 

বিকেল ৫টা নাগাদ তাঁর মরদেহ বের করা হয় হাসপাতালে। ফুলের সাজে সে এল, তবুও ফিরল না। দেওয়া হয়েছে গোলাপী বেনারসী। যেন ঠিক রাজকন্যার বিদায়। একসঙ্গে অনেক মুহূর্ত কাটিয়েছেন এই আবাসনে। কান্নায় ভেঙে পড়েছেন আবাসনের বাসিন্দারা। আবাসনের নয়, সে যে ঘরের মেয়ে। মাত্র ২৪ বছরেই চিরঘুমে, না ফেরার দেশে ঐন্দ্রিলা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma death mir reaction