scorecardresearch

বড় খবর

‘তোমার লড়াই একটা দৃষ্টান্ত…’, ঐন্দ্রিলার প্রয়াণে শোকস্তব্ধ প্রসেনজিৎ-ঋতুপর্ণারা

লড়াই শেষ! মেয়েটা নেই, মানতেই পারছেন না টলি সেলেবরা

‘তোমার লড়াই একটা দৃষ্টান্ত…’, ঐন্দ্রিলার প্রয়াণে শোকস্তব্ধ প্রসেনজিৎ-ঋতুপর্ণারা
চলে গেলেন ঐন্দ্রিলা

এত আনন্দ আয়োজন…তবে, লড়াই শেষ! দীর্ঘদিনের যুদ্ধ শেষ, হার মানলেন ঐন্দ্রিলা। বেলা ১টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। যেন বিশ্বাসই করতে পারছেন না টলিউডের অনেকেই।

কাজ করল না কোনও প্রার্থনা। বিফলে গেল সবকিছুই। এভাবেও চলে যাওয়া যায়? শোকপ্রকাশ করেছেন সহকর্মী থেকে তারকাদের অনেকেই। নিজের সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। লিখলেন, “ভালো থেকো ঐন্দ্রিলা..তোমার ইচ্ছেশক্তি অনুপ্রেরণা হয়ে থাকুক”। হাজারো প্রার্থনা বিফলে গেল। মন্দিরে মসজিদে আর্তি, ধরে রাখতে পারল না কাছের মানুষকে।

অপরাজিতা আঢ্য গভীর শোকপ্রকাশ করেছেন। জানালেন, রাতের দিকে যখনই পুজো করতে বসতেন তখনই ভেসে উঠত ঐন্দ্রিলার মুখ। প্রার্থনা করতেন ভগবানের কাছে। কিন্তু এ তো ভাগ্যের লড়াই, মানুষ তো আর হাতে পায়ে যুদ্ধ করতে পারেন না। অসম লড়াই চালিয়েছেন ঐন্দ্রিলা আর তাঁর সঙ্গে অক্লান্ত কষ্ট করেছেন সব্যসাচী। জানা যাচ্ছে, কুদঘাটের বাড়িতে নিয়ে যাওয়া হবে মরদেহ।

২৪ বছর বয়সে চলে গেল ছোট মেয়েটা। মেনে নিয়ে পারছেন না কেউই। গভীর শোকে শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন সেই কথাই। এখন কোনও কথাই বলতে পারবেন না তিনি। অভিনেতা গৌরব চৌধুরী আজকের দিনটাকে কালো হিসেবেই মনে রাখবেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই দুঃখ প্রকাশ করলেন। বললেন, “ভগবান এত নিষ্ঠুর। ঐন্দ্রিলার পরিবার এবং সব্যসাচী তো রয়েছেই। তাদের কি হবে”?

আরও পড়ুন [ ‘সব্যর খেয়াল আমি রাখব’, প্রয়াত ঐন্দ্রিলাকে আশ্বাস সৌরভের! শোকে ফেসবুক ছাড়লেন সব্যসাচী ]

এত অল্প বয়সে মৃত্যু! ভাগ্যের কাছে হার মানলেন বছর ২৪ এর মেয়েটা। জিৎ শোকপ্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায়। বললেন, “ভাল থেকো! তোমার আত্মার শান্তি কামনা করি”। একরকম অভিযোগের সুর ঋতুপর্ণার কথায়। এত তাড়াতাড়ি চলে গেল ঐন্দ্রিলা? ঋতুপর্ণা বললেন, “এত তাড়াতাড়ি কেন গেলে? তুমি তো যোদ্ধা ছিলে, ফিরে আসার কথা ছিল। ওর লড়াই দৃষ্টান্ত হয়ে রইল”।

মানুষের অনুপ্রেরণা ঐন্দ্রিলা। শিখিয়েছেন কীভাবে শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করতে হয়। একবিন্দু হার না মেনে মৃত্যুর সঙ্গে লড়েছেন তিনি। তবে, আজ যেন সব আশা শেষ, হারিয়ে গেল জিয়নকাঠির তুলি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma death tolly celebs reaction