scorecardresearch

বড় খবর

ঐন্দ্রিলা আর নেই, ‘অলক্ষ্মী’ সিরিজে তাঁর বদলে অভিনয় করলেন টলিপাড়ার এই নায়িকা

শুটিং বাকি রেখেই না ফেরার দেশে ঐন্দ্রিলা শর্মা।

ঐন্দ্রিলা আর নেই, ‘অলক্ষ্মী’ সিরিজে তাঁর বদলে অভিনয় করলেন টলিপাড়ার এই নায়িকা
ঐন্দ্রিলা শর্মার পরিবর্তে দেখা যাবে এই টলি নায়িকাকে

এক মাস আগেই না ফেরার দেশে চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। অভিনেত্রীর অকালমৃত্যুতে কেঁদেছে গোটা ইন্ডাস্ট্রি তথা অনুরাগীরা। মাত্র চব্বিশেই যেভাবে দু’-দু’বার ক্যানসারকে হারিয়ে জীবনে ফের ঘুরে দাঁড়িয়েছিলেন, সেই ‘জিয়নকাঠি’র চলে যাওয়ায় কষ্ট পেয়েছেন সকলেই। এক ওয়েব সিরিজের শুটিং করছিলেন। গোয়া যাওয়ার আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় ঐন্দ্রিলা শর্মাকে। তারপর আর বাড়ি ফেরা হল না। এবার সেই সিরিজেই ঐন্দ্রিলার জায়গায় কাস্ট করা টলিপাড়ার জনপ্রিয় নায়িকাকে।

সদ্য প্রকাশ্যে এসেছে ‘অলক্ষ্মীজ ইন গোয়া’র পোস্টার। আর সেই সিরিজেই অভিনয় করছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে শুট শেষ করার আগেই মৃত্যু হয় তাঁর। ওদিকে প্রযোজনা সংস্থার তরফেও গোয়াতে সমস্ত আয়োজন করা হয়ে গিয়েছিল। তাই শিডিউল বাতিল না করে নতুন অভিনেত্রীকে কাস্ট করা হয়। যদিও তখন অভিনেত্রীর নাম প্রকাশ্যে আনেনি প্রযোজনা সংস্থা। তবে এবার পোস্টার প্রকাশ্য়ে আসতেই জানা গেল তাঁর নাম।

[আরও পড়ুন: ‘চাকদা এক্সপ্রেস’-এর শুটিং শেষ, নাক ডেকে ঘুম অনুষ্কার, জাগাতে নাকাল ঝুলন গোস্বামী!]

ঐন্দ্রিলার পরিবর্তে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মের ‘অলক্ষ্মীজ ইন গোয়া’ সিরিজে দেখা যাবে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। টলিপাড়ায় বেজায় পরিচিত মুখ তিনি। পরিচালনা করেছেন জয়দীপ বন্দ্যোপাধ্যায়। চার বান্ধবীকে নিয়ে এক ভিন্ন স্বাদের গল্প। স্বাভাবিক জীবনে ফেরার পর একটু-আধটু অভিনয় করছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে শেষ কাজ বাকি রেখেই না ফেরার দেশে যেতে হল ঐন্দ্রিলা শর্মাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma first and last series olokkhij in goa priyanka bhattacharjee replaced her