scorecardresearch

বড় খবর

ফের নতুন করে জ্বর-সংক্রমণ, ঐন্দ্রিলা কি আরও আশঙ্কাজনক?

খবর এল হাসপাতাল থেকে।

ফের নতুন করে জ্বর-সংক্রমণ, ঐন্দ্রিলা কি আরও আশঙ্কাজনক?
ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি আরও সঙ্কটজনক

দিন দশেক ধরেই হাসপাতালে ঐন্দ্রিলা শর্মা। রয়েছেন সিপ্যাপ ভেন্টিলেশনে। জ্ঞান এখনও না ফিরলেও চিকিৎসকরা অভিনেত্রীকে নিয়ে আশা ছাড়েননি। শুক্রবার সকালে হাসপাতালের তরফে জানা গেল, নতুন করে জ্বর এসেছে ঐন্দ্রিলার।

মঙ্গলবারই জানা গিয়েছিল যে, অভিনেত্রী শরীরে নতুন করে সংক্রমণের মাত্রা বেড়েছে। তবে অ্যান্টিবায়োটিক দেওয়ার ফলে সেটা অনেকটা নিয়ন্ত্রণে ছিল। তবে শুক্রবার নতুন করে জ্বর আসায় অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে খানিক উদ্বিগ্ন চিকিৎসকরা। এটাকে ভাল লক্ষণ বলে মংনে করছেন না তাঁরা। তাহলে কি এবার আরও আশঙ্কাজনক ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি?

প্রসঙ্গত, সোমবারই ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি নিয়ে সুখবর দিয়েছিলেন সব্যসাচী চৌধুরি। অভিনেত্রীর বিশেষ বন্ধু জানিয়েছিলেন যে, ভেন্টিলেশন সাপোর্ট থেকে বের করা হয়েছে ঐন্দ্রিলাকে। তাতেই আশার আলো দেখছিলেন অনুরাগীরা। তবে চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই হাসপাতালের তরফে জানা গিয়েছিল অন্য কথা! পুরোপুরি ভেন্টিলেশন মুক্ত না হলেও সি-প্যাপ সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা।

[আরও পড়ুন: ‘আমার শহর কোচবিহারকে ভীষণ মিস করি’, কলকাতায় এসে বললেন মৌনী রায়]

ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা কমানো হয়েছে। কারণ অভিনেত্রীর রক্তচাপ, শ্বাসপ্রশ্বাস, রক্তে অক্সিজেন স্যাচুরেশন স্বাভাবিক। যদিও স্নায়ুর ক্ষেত্রে কোনও হেরফের হয়নি! রক্তে নতুন করে সংক্রমণ দেখা দিয়েছে। এখনই পুরোপুরি বিপন্মুক্ত নন অভিনেত্রী। তবে বয়স কম হওয়ার ফলে ঐন্দ্রিলাকে নিয়ে আশার আলো দেখতে ছাড়েননি ডাক্তাররা। কারণ, অভিনেত্রী চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

উল্লেখ্য, দিন দশেক আগে ব্রেইন স্ট্রোক করে রাতারাতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। অস্ত্রোপচারও হয়। তারপরই কোমায় চলে যান অভিনেত্রী। কবে সুস্থ হয়ে বাড়ি ফিরবেন, সেই অপেক্ষাতেই এখন রয়েছেন ঐন্দ্রিলার পরিবার, বন্ধুবান্ধব, অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma health update