scorecardresearch

বড় খবর

ঐন্দ্রিলার সঙ্গে হাসিমুখে সব্য, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া সক্রিয় হতেই চরম বিস্ময়ে অনুরাগীরা!

সব্যসাচী-ঐন্দ্রিলার প্রেমকাহিনীকে এখনও কুর্ণিশ জানায় অনুরাগীরা

ঐন্দ্রিলার সঙ্গে হাসিমুখে সব্য, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া সক্রিয় হতেই চরম বিস্ময়ে অনুরাগীরা!
ঐন্দ্রিলা-সব্য

মেয়ে ঐন্দ্রিলার মৃত্যুর হাতে গুনে দুইমাস। তারপরই মা শিখা আবার ক্যানসার আক্রান্ত। চিকিৎসা চলছে তাঁরও। কিন্তু এসবের মাঝেই আবারও মৃত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে ভিডিও শেয়ার হতেই হতবাক অনুরাগীরা।

ঐন্দ্রিলা নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন। সেই স্মৃতি আজও ভেসে আসে স্মৃতির পাতায়। তাঁর পরিবার পরিজন তো বটেই, তাঁর সঙ্গে অনুরাগীরাও মনে করেন তাঁকে। এরই মাঝে ঐন্দিলার ফেসবুক একাউন্ট থেকে একটি ভিডিও – সব্য শুভ জন্মদিন, রীতিমতো অবাক ঐন্দ্রিলার ফ্যানেরা। হঠাৎ করেই বা কেন?

মেয়েকে নিয়ে মাঝেমধ্যেই কিছু না কিছু পোষ্ট করতে থাকেন তাঁর মা শিখা দেবী। নিজের সোশ্যাল মিডিয়া থেকেও মেয়েকে উদ্দেশ্য করে নানান স্মৃতিমেদুর বক্তব্য রাখেন তিনি। সেই ভিডিও ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট করেছিলেন অভিনেত্রীর মা খোদ। সংবাদ মাধ্যমে জানিয়েছেন, সব্যর গত বছরের জন্মদিনের ভিডিও। মেয়ের কথা খুব মনে পড়ছিল তাই এই ভিডিও শেয়ার করেছিলেন। ঐন্দ্রিলার সমাজমাধ্যমকে সক্রিয় রাখতেই এই কাজ করেছিলেন তিনি।

আরও পড়ুন [ ‘কথা রাখতে পারলাম না কাকিমা..’, দাড়ি-গোঁফ কামিয়ে ঐন্দ্রিলার মাকে ফোন ‘সাধক’ সব্যসাচীর ]

ঐন্দ্রিলা যাওয়ার পর থেকেই মেয়েকে যেন আরও আঁকড়ে ধরেছেন তিনি। মেয়ের পুরনো হাসিখুশি ভিডিও দেখলেই মন হুহু করে ওঠে শিখাদেবীর। মাঝেমধ্যে অভিযোগও করেন, অনেকেই ভুলে গিয়েছে তাঁর মেয়েকে। শুধু তিনিই ব্যতিক্রম, মা তো তাই ভুলতে পারবেন না। বারবার অনুরোধ করলেও তাঁর মেয়ে আর ফিরে আসবে না। কিন্তু সব্যকে নিয়ে তাঁর অনেক উচ্চাশা।

উল্লেখ্য, সব্যসাচী ফিরছেন ছোটপর্দায়। সাধক রামপ্রসাদের ভূমিকায় তাঁকে দেখা যেতে চলেছে। অভিনেতাকে ফিরতে দেখেই আনন্দে আত্মহারা তাঁর ভক্তরা। স্বাভাবিক জীবনে ফিরছেন তিনি। এটাই যেন অনেক বড় পাওয়া তাঁদের কাছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma social media active post actress mother gave a glimpse