scorecardresearch

দ্বিতীয়বার ক্যানসারকে হারিয়ে ‘মৃত্যুঞ্জয়ী’ ঐন্দ্রিলা! জয় সব্যসাচীরও, কেক পাঠালেন রাজ-শুভশ্রী

ক্যানসার-জয়ী অভিনেত্রী ঐন্দ্রিলাকে কুর্নিশ নেটদুনিয়ার। দেখুন ভিডিও।

Aindrila Sharma, Aindrila Sharma health update, Sabyasachi Chowdhury, Raj-Subhashree, ঐন্দ্রিলা শর্মা, ক্যানসারজয়ী ঐন্দ্রিলা শর্মা, সব্যসাচী চৌধুরি, রাজ-শুভশ্রী, bengali news today
ঐন্দ্রিলা শর্মা, সব্যসাচী চৌধুরি

শেষমেশ বছরখানেকের লড়াইটা জিতে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। একবার নয়, দু’-দু’বার। মারণ কর্কটের ছোবলে তীব্র যন্ত্রণার দিনগুলোতে যে মানুষগুলো দিনরাত্রি ঐন্দ্রিলার পাশে থেকেছেন, এই জয় তাঁদেরও। বিশেষ করে অভিনেত্রীর বন্ধু সব্যসাচী চৌধুরির। যিনি টেলিদর্শকদের প্রিয় বামাক্ষ্যাপা। নার্স-চিকিৎসক, পরিবার-পরিজনের পাশাপাশি যিনি নিজের অভিনয়ের সঙ্গে তাল মিলিয়ে প্রতিটা মুহূর্তে ঐন্দ্রিলার পাশে থেকে গিয়েছেন। এই কঠিন সময়ে একটুক্ষণের জন্য কাছছাড়া করেননি তাঁকে। প্রতি মাসে নিয়ম করে ঐন্দ্রিলা শর্মার হেল্থ আপডেট দিয়ে গিয়েছেন। অতঃপর যুদ্ধ জয়ের উদযাপন তো হবেই।

দ্বিতীয়বার ক্যানসারকে হারিয়ে যেন ‘মৃত্যুঞ্জয়ী’ ঐন্দ্রিলা। এই জয় অবশ্য ‘বামা’ সব্যসাচীরও। বুধবার অভিনেত্রীর শেষ কেমোথেরাপির দিন ছিল। সেটা জানিয়েই সোশ্যাল মিডিয়ায় ছবি-সহ পোস্ট দেন তিনি। কেমন আছেন ঐন্দ্রিলা এখন? শেষ কেমোথেরাপির পর যুদ্ধ জয় করে তৃপ্তির হাসি হেসেছেন। ধন্যবাদ, কৃতজ্ঞতা জানিয়েছেন সেই মানুষগুলোকে যাঁরা সবসময়ে তাঁর পাশে থেকেছেন। বুধবার রাত থেকেই তাই ঐন্দ্রিলার বাড়িতে সেলিব্রেশন মুড!

কেক কেটে উদযাপনের শুরু। তিন তিনটি কেক কাটলেন ঐন্দ্রিলা। পাশে বসে গোটা পরিবার। বাবা-মা, দিদি আর প্রেমিক সব্যসাচী। বাড়ির দুই পোষ্যকেও দেখা গেল সেই ফ্রেমে। সবার মুখেই যুদ্ধজয়ের হাসি। আর ক্যানসার-যোদ্ধা অভিনেত্রীকে কেক পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন খোদ টলিউডের পাওয়ার-কাপল রাজ-শুভশ্রী (Raj-Subhashree)। ঐন্দ্রিলাও পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেননি তারকা-দম্পতিকে।

[আরও পড়ুন: ‘আমার অভিনেতা হওয়া মিরাকল!’, ‘৮৩’ আবেগে অঝোরে কেঁদে ফেললেন রণবীর সিং]

সোশ্যাল মিডিয়ায় উদযাপনের মুহূর্ত শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, “দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারবো না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকতো, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী। আমি মন থেকে কৃতজ্ঞ আমার ডক্টরস এবং হসপিটালের সকলের কাছে। আর সেই কাছের মানুষগুলোর কাছে যারা পুরো কঠিন সময়টা আমার পাশে থেকেছেন, খোঁজ নিয়েছেন। ইন্ডাস্ট্রি আমাকে এত স্নেহ দিয়েছে তা সত্যিই অতুলনীয়। সর্বশেষে তাদের কথা না বললেই নয়, যারা প্রতিনিয়ত আমার জন্য প্রার্থনা করেছেন। তারা হলেন আপনারা, যারা আমায় নিজেকে ভুলে যেতে দেননি, ভেঙে পড়তে দেননি। ধন্যবাদ জানিয়ে কাউকে ছোট করবো না। শুধু একটাই কথা বলতে চাই। আপনারা আছেন, তাই আমি আছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma wins battle against cancer raj subhashree sent cake