scorecardresearch

বড় খবর

ঐন্দ্রিলার মৃত্যুর মাস ঘুরতেই ‘বজ্রপাত’ শর্মা পরিবারে! ক্যানসারে আক্রান্ত মা শিখাও

মেয়ের মৃত্যুর আগেই জানতে পারেন ‘দুঃসংবাদ’! চিকিৎসা চলছে…

ঐন্দ্রিলার মৃত্যুর মাস ঘুরতেই ‘বজ্রপাত’ শর্মা পরিবারে! ক্যানসারে আক্রান্ত মা শিখাও
ঐন্দ্রিলা শর্মার স্ম-তি আঁকড়ে বাঁচছেন শিখাদেবী

ঐন্দ্রিলার মৃত্যুর মাস ঘুরতে না ঘুরতেই বজ্রপাত শর্মা পরিবারে। ফের নতুন করে ক্যানসারে আক্রান্ত অভিনেত্রীর মা শিখা শর্মা। ১৮ বছর পর আবার শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ। এই একই রোগ বছর চব্বিশের মেয়েটিকেও কেড়ে নিয়েছে পরিবারের কাছ থেকে। এবার মা শিখাকে নিয়ে দুশ্চিন্তায় ঐন্দ্রিলা শর্মার (Aindrila sharma) পরিবার।

মাস দুয়েকও হয়নি জ্বলজ্যান্ত প্রাণোচ্ছ্বল মেয়েটা চিরতরের জন্য বিদায় নিয়েছে। আর এর মধ্যেই কিনা তাঁর মাকেও ফের কাবু করল মারণরোগ। আগামী ১৩ জানুয়ারি অপারেশন হবে শিখা দেবীর। একের পর এক ঝড়-ঝাপটা যেন লেগেই রয়েছে শর্মা পরিবারে।

প্রসঙ্গত, শিখাদেবীর নতুন করে ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর যদিও মেয়ে ঐন্দ্রিলার মৃত্যুর আগেই এসেছিল। অভিনেত্রী নিজেও মা-কে নিয়ে ভীষণ দুশ্চিন্তায় ছিলেন। এরপর পয়লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে সেই যে হাসপাতালে গেলেন ঐন্দ্রিলা। বাড়ি আর ফেরা হল না তাঁর। অভিনেত্রীর মস্তিষ্কে রক্তক্ষরণের দিন কয়েক আগেই শিখাদেবীর শরীরে ক্যানসার ফেরার কথা জানান চিকিৎসকেরা।

[আরও পড়ুন: অঞ্জলির মৃত্যুতে দিশেহারা পরিবার! টাকা নেই, খাবে কী? ‘মসিহা’ হলেন শাহরুখ খান]

ঐন্দ্রিলা নাকি নিজেও দিল্লিতে চিকিৎসকের সঙ্গে কথা বলে এসেছিলেন মায়ের স্বাস্থ্যের বিষয়ে। অস্ত্রোপচারের সব ব্যবস্থাও হয়ে গিয়েছিল। ব্লাড ক্যানসার ধরা পড়েছে শিখাদেবীর। এরমধ্যে ২ বার কেমোথেরাপিও হয়েছে। প্রয়াত অভিনেত্রীর মা নিজেই এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন।

উল্লেখ্য, ঐন্দ্রিলা যখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন, তখনও শিখাদেবীর রেডিয়েশন চলছিল। তবে নিজের স্বাস্থ্যের উর্ধ্বে গিয়ে কোনওরকম ক্লান্তি না রেখে মেয়ের জন্য উজার করে দিয়েছেন সবটা। দিল্লিতে গিয়ে অপারেশন করাতে মন চায়নি তাঁর। শিখাদেবীর কথায়, “মেয়েটাই আর নেই! তাই নিজেদের জন্য আর চিন্তা হয় না।” ঐন্দ্রিলার প্রয়াণের পরদিন থেকে বিছানায় তিনি। সর্দিকাশি চলচেই। অস্ত্রোপচারের আগেই তা সারিয়ে তুলতে হবে।

ঐন্দ্রিলা ছোট থাকতেও ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন শিখাদেবী। তবে ক্যানসারকে জয় করে ফিরে এসেছিলেন। চোদ্দো বছর পর আবারও সেই মারণরোগ থাবা বসাল তাঁর শরীরে। অস্ত্রোপচার করিয়ে দ্রুত সেরে ওঠুন তিনি, এই প্রার্থনাই করছেন ঘনিষ্ঠরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrla sharmas mother sikha reveals she is suffering from cancer again