scorecardresearch

বড় খবর

‘তুমি কাজ করো, আরাধ্যার খেয়াল আমি রাখব’, অভিষেককে ভরসা জোগান ঐশ্বর্য

বাবা হিসেবে অনেক নিশ্চিন্ত, ঐশ্বর্যের প্রশংসায় পঞ্চমুখ অভিষেক

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন

বলিউডের সুখী দম্পতিদের মধ্যে অভিষেক বচ্চন ( Abhishek Bachchan ) এবং ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan ) অন্যতম। কাজ সামলেই ছোট্ট আরাধ্যাকে দিব্য নিজেদের মত করেই বড় করে তুলছেন তাঁরা। আর এই প্রসঙ্গেই অভিষেকের মন্তব্য ঐশ্বর্যর ভরসার হাত কাঁধে আছে বলেই নিজের ফিল্মি ক্যারিয়ার নির্বিঘ্নে চালিয়ে যাচ্ছেন তিনি! 

সম্প্রতি বব বিশ্বাস নিয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। এবং সেই প্রসঙ্গেই দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, তার অভিনয় জীবনের এর সাফল্য সবকিছুই ঐশ্বর্যকে বিয়ে করার পর থেকে। নিজেকে আগের থেকে এত সাবলীল ভাবে তুলে ধরতে পেরেছেন, এবং সব থেকে বড় কথা সন্তানের চিন্তার কোনও ভাঁজ তার কপালে পড়তে দেননি ঐশ্বর্য। আরাধ্যার জন্মের পর ঐশ্বর্যই বলেন, “তুমি অভিনয় করো, আমি ওর যত্ন নেব”। অভিষেককে অভিনয় জগতে সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছেন তিনি। মা এবং বাবার দায়িত্ব একত্রে নিজে হাতেই চালিয়ে যাচ্ছেন ঐশ্বর্য। 

প্রসঙ্গেই অভিষেক বলেন, বাবা হিসেবে অনেক দায়িত্ব থাকে। আরাধ্যার জন্মের পর অনেক কিছুর ধারণা বদলেছে। এমন কিছু করা যায় না যাতে ঝুঁকি থাকে, কারণ একজন বাবার সঙ্গে অনেকগুলো জীবন জড়িত। এমন সিনেমায় অভিনয় করা সম্ভব নয়, যাতে পরবর্তীতে ছেলে মেয়েরা দেখলে লজ্জিত বোধ করে। অভিষেকের বক্তব্য ওরাও একদিন বড় হবে। বাবা-মা কে যেন এই প্রশ্ন শুনতেই না হয়, কী ভেবে এই সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।  

আপাতত, বব বিশ্বাস ছবিতে নিজের শ্রেষ্ঠ পারফরমেন্স দিয়ে অনেক মানুষের মন জয় করে নিয়েছেন অভিষেক। পরবর্তীতে নিজেকে খেলিয়ে অভিনয় করাতে বিশ্বাসী তিনি। তবে মেয়ে আরাধ্যা – কে নিয়েও বাবা হিসেবে যথেষ্ট তৎপর জুনিয়র বচ্চন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aishwarya doing amazingly as a mom carries responsibility gracefully said abhishek