সেলেব ফ্যাশন: দেশ থেকে দেশান্তরে চ্যালেঞ্জিং লুকে বি-টাউন

সপ্তাহভর বি-টাউনের ফ্যাশনের হালহকিকত একনজরে। দেখে নিন ডিজাইনার পোশাকে ক্যামেরাবন্দি সেলেবদের।

ফ্যাশন গ্যালারি

বরাবরের মতো ফাঙ্কি লুকে দেখা মিলল রণবীর সিং-এর। গুচির ভাইব্র্যান্ট ইয়েলো টি-এ বাঘের মুখ, নেকলাইনে লেখা ‘GUCCI’। সঙ্গে ফ্লোরাল প্রিন্টের প্যান্টে নজর কাড়লেন রিল লাইফ খিলজি। এখানেই শেষ নয়, মভ আর গোলাপি কম্বিনিশনের নিয়ন জুতোয় চমক দিয়েছেন তিনি।

রেট্রো লুকে অনুষ্কা শর্মা। কোনও অ্যাকসেসরিজ ছাড়া চেকার্ড গ্রিন ড্রেস আর ব্রাউন পিপ টো স্যান্ডেলে নজর কাড়লেন তিনি।  সম্প্রতি ডিজাইনার অনিতা শ্রফ নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অনুষ্কার সেই ছবি। সম্প্রতি অনিতা শ্রফ তাঁর ইনস্টাতে শেয়ার করেন এই ছবিটি।

স্টাইল লিস্টের অন্য়তম আইকন করিনা কাপুর। সম্প্রতি ভিরে দি ওয়েডিং ছবির একটি ইভেন্টে  ধ্রুব কাপুরের অ্যান্ড্রোজেনাস স্টাইল প্যান্টস্যুটে লেন্সবন্দি করিনা। বলা বাহুল্য টপ, ব্লেজার, ট্রাউজার আর হিল জুতোয় এদিন মন কাড়লেন নায়িকা। সঙ্গে ছিলেন ভিড়ে ডি ওয়েডিং-এর অন্য়তম অভিনেত্রী সোনাম কাপুরও।

কখনও বিহুর তালে কখনও আবার কোয়ান্টিকোর সেটে। সর্বত্রই নিজের অনবদ্য ইমেজ ধরে রেখেছেন তিনি। প্রায় দু-বছর বডপরদায় তাঁকে দেখা না গেলেও ফ্য়াশনের দিক থেকে লাইমলাইটে থেকেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি নিউইয়র্কে কোয়ান্টিকোর প্রচারে গিয়েছিলেন দেশিগার্ল। প্রবাল গুরুং-এর হলুদ ফ্লোরাল ফিউশন পোশাকে লেন্সবন্দি তিনি। (ইনস্টাগ্রাম)

ফ্য়াশনের সেরার তালিকায় অন্যতম নাম তাঁর। একাধিক বার চ্যালেঞ্জিং লুকে দেখা মিলেছে তাঁর। কখনও বেগুলি লিপস্টিকে রেড কার্পেটে তো কখনও চ্যালেঞ্জিং পোশাকে ফ্য়াশন শো-এর মঞ্চ মাতিয়েছেন ঐশ্বর্য রাই।  সম্প্রতি রোহিত বালের ডিজাইনে ফ্লোরাল প্রিন্টের আইভরি আনারকলিতে ক্যামেরাবন্দি ঐশ্বর্য রাই। এদিন পোশাকের সঙ্গে আস্থা শর্মার জুয়েলারি।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aishwarya rai bachchan deepika padukone priyanka chopra fashion hits and misses of the week

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com