অবশেষে সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য রাই বচ্চন! প্রথম ছবিটি কি দিলেন তিনি?

এতদিন ঐশ্বর্যর অ্যাকাউন্ট ভেবে যে যে অ্যাকাউন্ট ফলো করে গেছিলেন বা ফেসবুকে ফ্রন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলেন সব ফিরিয়ে নিন। কারণ ওই গুলের মধ্যে একটাতেও পাবেন না আসল বিশ্বসুন্দরিকে। এই প্রথম অ্যাকাউন্ট খুলে তিনি ডেবিউ করলেন সোশ্যাল…

By: Kolkata  Updated: May 12, 2018, 03:41:08 PM

আপনার পছন্দের নায়িকা বা আপনার ড্রিম গার্ল কি ঐশ্বর্য রাই। তাই হামেশাই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নাম লিখে সার্চও করেছেন বহুবার? কিন্তু জানেন কি এই অ্যাকাউন্টগুলোর মধ্যে একটাও আসল ঐশ্বর্য রাইয়ের নয়। সোশ্যাল মিডিয়ার এত বেড়া জালে এতদিন নিজেকে অধরা রেখেছিলেন নিজেকে। ভাবছেন হয়ত সোশ্যাল মিডিয়ায় অত প্রোফাইল তাহলে কে চালায়? উল্লেখ্য, ঐ সব কটা অ্যাকাউন্টই তাঁর ফ্যানেদের তৈরি । তবে দুঃখ করবেন না। অবশেষে সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট খুলেছেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী।

সূত্রের খবর সোশ্যাল মিডিয়া জুড়ে গোটা বিশ্বের দরবারে তাঁর ফ্যান সংখ্যা কয়েক মিলিয়ান হওয়া স্বত্বেও এতদিন সোশ্যাল মিডিয়ার চৌহদ্দি মাড়াননি তিনি। বর্তমানে  আমাদের কাছে “পার্ট অফ লাইফ”  সোশ্যাল মিডিয়া। খুব কম সংখ্যক  সেলিব্রিটি আছেন যারা এখনও অবধি নেই ফেসবুক, হোয়াটসঅ্যাপ বা ট্যুইটারে। তার মধ্যে ছিলেন স্বয়ং এই জনপ্রিয় বিশ্বসুন্দরীও।

 

aishwarya-insta সোশ্যাল মিডিয়ায় নতুন অ্যাকাউন্ট খুললেন ঐশ্বর্য রাই।

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সেলেবরা সরাসরি যোগাযোগ রাখেন তাঁদের ফ্যানেদের সঙ্গে। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে শাহরুখ খান, আমির খান প্রত্যেকেই সকালের জিম থেকে শুরু করে রাতের পার্টির ছবি সব কিছু শেয়ার করেন তারা সোশ্যাল মিডিয়া সাইটে। উদাহরণস্বরুপ, কিছুদিন আগে সোনমের বিয়ের অনুষ্ঠান ঘিরে যে মাতামাতি তার সমস্তটাই জানা গেছে সোশ্যাল মিডিয়া সাইট থেকেই।

ইতিমধ্যেই তাঁর অ্যাকাউন্টে রাতারাতি আপলোডও করে ফেলেছেন ৯টা ফোটো। এই ৯টি ছবি আসলে একটি ছবিরই অংশ। ছবিটিতে ঐশ্বর্য রাই ধরে আছেন সদ্যোজাত আরাধ্যাকে। ক্যাপশনে তিনি লিখেছেন; আমিই যখন আবার জন্ম নিলাম।

৭১ তম কান চলচ্চিত্র উৎসবে হাঁটতে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনকে। তারই ঝলক দেখা যাবে তার অ্যাকাউন্টে। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত সিনেমা ফন্নে খান। যেখানে তাঁর বিপরীতে থাকবে অনিল কাপুর এবং রাজকুমার রাও।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aishwarya rai bachchan instagram debut cannes new account in social media

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং