একবার ৩০ জনকে খাবার পরিবেশন করেন ঐশ্বর্য, সবার শেষে খেয়েছিলেন নিজে

ঐশ্বর্যের প্রশংসায় পঞ্চমুখ সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি

ঐশ্বর্য রাই বচ্চন

বলিউডের বচ্চন পরিবারের পুত্রবধূ ছাড়াও তার নিজের নামই যথেষ্ট পরিচিত পেতে। তিনি ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan )। বিশ্বসুন্দরীর খেতাব থাকার সঙ্গেই অভিনয় জগতে দক্ষতার সঙ্গে কাজ করেছেন বহুদিন। কিন্তু সবকিছুর আড়ালে ঘরণী হিসেবে তিনি ঠিক কীরকম এই নিয়ে অনেকেই আগ্রহী। এবার ঐশ্বর্যর সুনিপুণ ঘরোয়া স্বভাব নিয়েই মুখ খুলেছেন সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি ( Vishal Dadlani )। 

সম্প্রতি একটি অনুষ্ঠানে বব বিশ্বাসের প্রমোশনে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন ( Abhishek Bachchan ) এবং চিত্রাঙ্গদা সিং ( Chitrangada Singh )। ঐশ্বর্যর সঙ্গে বহুদিনের বন্ধুত্ত্ব বিশালের। সেই প্রেক্ষিতেই তিনি বলেন, একেবারে সাধারণ একজন মানুষ ঠিক যেমন হয় ঐশ্বর্য তাইই। নিজের দায়িত্ব এবং কর্তব্য ভীষণ ভাল বোঝেন। নিজস্ব একটি অভিজ্ঞতা শেয়ার করেই বিশাল বলেন, সিনেমার সূত্রেই ট্যুর ছিল। দলে উপস্থিত ছিলেন কম করে ৩০ জন। সঙ্গে অমিতাভ বচ্চনও ছিলেন। যথারীতি তাঁকে কাছে পেয়ে এই সুযোগ কেউই হাতছাড়া করতে চান নি। বিগবির সঙ্গে রাতের খাবার খাওয়ার ইচ্ছে প্রকাশ করতেই আমুদে অমিতাভও রাজি হয়ে যান। আর সেখানেই ঐশ্বর্য নিজে হাতে ৩০ জনকে খাবার পরিবেশন করেন। 

প্রসঙ্গেই বিশাল বলেন, এরকম ডিনার গুলির আয়োজনে বাফেট থাকে, খাবার পরিবেশন করার লোক থাকে তবে তারপরেও ঐশ্বর্য নিজের ইচ্ছেতেই এই দায়িত্ব পালন করেন। বিশালের বক্তব্য এই কাজ করার তাঁর দরকার ছিল না, কোনওরকম পাবলিসিটি পাওয়ার সুযোগও ছিল না। তারপরেও আদর্শ ঘরণীর মতই সবাইকে মিষ্টি পরিবেশনের পর নিজের খাবার নিয়ে বসেন। স্বয়ং বিশ্বসুন্দরী খাবার পরিবেশন করছেন, বিশাল বলেন কপাল করলে এমন হয়।  

উল্লেখ্য, এর আগেও তিনি যে অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন স্ত্রী এবং মা-ও তার পরিচয় মিলেছিল ঐশ্বর্যের কথাতেই। সকাল বেলার খাবার থেকে কন্যা আরাধ্যার সবরকম তদারকি করতে তিনি যথেষ্ট স্বাচ্ছন্দ্য বোধ করেন। অভিষেকের কথায়, ঐশ্বর্য একেবারেই ভারতীয় নারীদের প্রতিচ্ছবি – ঘরোয়া এবং মিষ্টি স্বভাবের, এমনকি সেই ধাঁচেই মেয়েকেও বড় করছেন তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aishwarya served food by her own to the members

Next Story
‘সলমনের বিয়ে করার সময় নেই’, বলছেন খোদ পরিবারের জামাই আয়ুশ শর্মা
Show comments