scorecardresearch

বড় খবর

যোগীর রাজ্যে ভয়ঙ্কর বিপাকে! ‘ফাঁসলেন’ অজয়-সিদ্ধার্থ

কী এমন হল যে দুই তারকাকে বিপাকে পড়তে হল?

যোগীর রাজ্যে ভয়ঙ্কর বিপাকে! ‘ফাঁসলেন’ অজয়-সিদ্ধার্থ
হঠাৎ কী হল?

 আবারও বিপাকে এক বলিউড সিনেমা। নতুন ছবিকে ঘিরে চরম শোরগোল যোগীরাজ্যে। অভিযোগ দায়ের করা হয়েছে জৌনপুর কোর্টে। কিন্তু কী এমন হল যার জন্য অভিযোগ করতে বাধ্য হলেন অভিযোগকারী।

ইন্দ্র কুমারের নতুন ছবি ‘থ্যাংক গড’ চরম বিপাকে। উত্তরপ্রদেশের জৌনপুরে ছবিকে নিয়ে মামলা দায়ের করেছেন আইনজীবী হিমাংশু শ্রীবাস্তব। তার মতামত অনুযায়ী, এই ছবির ট্রেলার হিন্দু ধর্ম এবং মানুষকে মানসিকভাবে আঘাত করছে। কী এমন দেখানো হয়েছে ছবিতে যে কারণে এই মতামত রেখেছেন তিনি? ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রা।

আরও পড়ুন [ কাঁদছেন মহাদেব? ‘মহালয়া’র অনুষ্ঠানে সম্রাটের অভিনয় দেখে রেগে আগুন ভক্তরা ]

হিমাংশু শ্রীবাস্তব জানিয়েছেন, চিত্রগুপ্ত মানুষের কর্মের বিচার করে। মানুষের মৃত্যুর পর, স্বর্গে তার ভাল এবং খারাপ কাজের বিচার হয়। সেইখানে ঈশ্বরকে নিয়ে এহেন উপহাস, তাকে এরকম ভাবে উপস্থাপন করা নিতান্তই দৃষ্টিকটু। এতে মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত লাগে। শুধু তাই নয়, যেভাবে অজয় দেবগনকে এই ছবিতে দেখানো হয়েছে সেটি সঠিক নয়। চিত্রগুপ্তের ভূমিকায় তিনি অভিনয় করছেন। পরনে সুট, চোখে চশমা এমনকি তাকে কৌতুক করতে তথা আপত্তিকর ভাষা প্রয়োগ করতেও দেখা গিয়েছে।

সমস্ত ঘটনায় বেজায় বিরক্ত তিনি। ধর্মীয় ভাবাবেগকে আঘাত করে কোনও বিনোদনই কাম্য নয় বলেই তিনি দাবি করেছেন। এর আগেও ‘পদ্মাবত’ ছবি নিয়েও শোরগোল কম হয়নি। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিও হিন্দু ধর্মকে আঘাত করেছে বলে গুঞ্জন উঠেছিল। বাংলা সিনেদুনিয়ায় ‘ধর্মযুদ্ধ’ এবং ‘বিসমিল্লাহ’ নিয়েও নানা আপত্তি ওঠে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ajay devgan siddharth malhotra starrer thank god case file against the movie