কাজলকে অহংকারী, বাচাল ভেবেছিলেন অজয়! আর কখনও দেখাই করতে চাননি

এখন সেই অভিনেত্রীর সঙ্গেই সুখের সংসার করছেন।

Ajay Devgn, Kajol, Ajay Devgn-Kajol, bollywood, কাজল, অজয় দেবগণ, বলিউড, কাজল-অজয় দেবগণ, bengali news today
প্রথাম সাক্ষাতে কাজলকে অহংকারী, বাচাল ভেবেছিলেন অজয়

দু’জনে দুই বিপরীত মেরুর মানুষ। কেউ একজন খোলামেলা প্রকৃতির, তো আরেকজন শান্ত স্বভাবের। দশটা কথা বললে একটা উত্তর দেন। নিজেকে গম্ভীর রাখতেই বেশি পছন্দ করেন। ইন্ডাস্ট্রিতে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরা তো বলেছিলেন, এই সম্পর্ক টিকবেই না। না এগোনোই ভাল। কিন্তু বিধিল লিখন খণ্ডায় কে? এখন সেই তারকাজুটিই সুখের দাম্পত্যযাপন করছেন। দুই সন্তান নায়সা আর যুগকে নিয়ে ভরা সংসার কাজল (Kajol) আর অজয় দেবগণের (Ajay Devgn)।

কাজলকে প্রথম সাক্ষাতে একেবারেই মনে ধরেনি অজয়ের। ভেবেছিলেন কী অহংকারী মেয়ে রে বাবা! শুধু তাই নয়, কাজল এত কথা বলেন, সেটাও অজয়ের অপছন্দের কারণ ছিল। ভেবেছিলেন এই মেয়েটির সঙ্গে আর কোনোওদিন দেখাই করবেন না। আরসেই কাজলের সঙ্গেই এখন দুই দশকেরও বেশি সময় ধরে সংসার করছেন অজয় দেবগণ। অভিনেতা নিজেই এক সাক্ষাৎাকারে একথা জানিয়েছিলেন।

[আরও পড়ুন: মেলেনি মাদক, মেডিক্যাল টেস্টও হয়নি, কীসের ভিত্তিতে গ্রেফতার? প্রশ্ন আরিয়ানের আইনজীবীর]

অজয় জানিয়েছিলেন, “হালচাল সিনেমার শুটিংয়ের আগে কাজলের সঙ্গে মাত্র একবারই দেখা হয়েছিল আমার। সত্যি কথা বলছি, কাজলকে তখন আমার একেবারেই ভাল লাগেনি। প্রথম দেখাতেই মনে হয়েছিল্ল বড্ড বাচাল, অহংকারী মেয়ে একটা। উপরন্তু আমাদের ব্যক্তিত্বও একে-অপরের থেকে পুরোটাই বিপরীত। তবে এখন মনে হয়, যেটা ঘটার সেটা তো ঘটবেই…।”

প্রথম সাক্ষাতে নেতিবাচক মনোভাব থাকার পরও কাজলের সঙ্গে দেখা করেছেন। তাঁদের বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে দিন দিন। ১৯৯৯ সালে সাত পাকে বাঁধা পড়েন কাজল-অজয়। ‘সিংঘম’ অভিনেতা এও জানিয়েছিলেন যে, “কাজলের সঙ্গে তাঁর বিয়ের পর পরিবারের সকলে খুব খুশি ছিলেন। তাঁরা বলেছিলেন, পরিবারে অন্তত এরকম একজন তো এল যে কথা বলবে। তবে এটা সত্যি যে আমরা দুজনেই যদি চুপচাপ হতাম, তাহলে সমস্যা হত। তাই কাজল বেশি কথা বলে আর আ একটু চুপচাপ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ajay devgn found kajol loud arrogant didnt want to meet her again

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’
Show comments