বড় খবর

জুনিয়র টেকনিশিয়ানদের জন্য ৫১ লক্ষ টাকা দান অজয় দেবগণের

প্রযোজক অশোক পণ্ডিত, যিনি সিনে এমপ্লয়িস সংগঠনের মুখ্য উপদেষ্ঠা, তিনি এদিন টুইট করে ধন্যবাদ জানিয়েছেন তানাজি তারকা অজয় দেবগণকে।

বলিউড স্টার অজয় দেবগণ

বলিউড স্টার অজয় দেবগণ ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস-এর তহবিলে ৫১ লক্ষ টাকা দান করলেন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির জুনিয়র টেকনিশিয়ান অর্থাত্ প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করা কর্মচারীদের সাহায্যের জন্যই এই সিদ্ধান্ত। করোনাভাইরাসের ফলে বিপজ্জনক সময়ে তারা যাতে কোনও অপ্রীতিকর পরিস্থিতিতে না পড়েন সেই দিকের খেয়াল রাখতে এগিয়ে এসেছে সিনে সংগঠন।

ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস-এর সভাপতি বিএ তিওয়ারি ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে বলেছেন, ”অজয় দেবগণ টেকনিশিয়ানদের জন্য বিশাল অঙ্কের সাহায্য করেছেন। পরিস্থিতি কিছুটা ভাল এখন, ইন্ডাস্ট্রির মানুষেরা প্রান্তিক কর্মচারীদের জন্য ভেবে এই টাকা দান করছেন।”

দেশ জুড়ে লকডাউন ঘোষণা হওয়ায় বিভিন্ন জায়গায় প্রান্তিক মানুষের উপর তার প্রভাব পড়ছে। সিনেমা ইন্ডাস্ট্রিও তার থেকে দূরে নয়। এই ভয়ঙ্কর পরিস্থিতে ফিল্ম দুনিয়ার তারকারা তাদের পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন, লকডাউনের সময়ে অনলাইনে নাচ শেখাবেন মাধুরী

প্রযোজক অশোক পণ্ডিত, যিনি সিনে এমপ্লয়িস সংগঠনের মুখ্য উপদেষ্ঠা, তিনি এদিন টুইট করে ধন্যবাদ জানিয়েছেন তানাজি তারকা অজয় দেবগণকে।

তিনি অন্যান্য অভিনেতা, পরিচালক ও প্রযোজকদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন। লাইটম্যান, জুনিয়র টেকনিশিয়ানদের মধ্যে প্রতিদিনের রোজগার করা কর্মচারীদের জন্যই দাঁড়িয়ে রয়েছে বলি ইন্ডাস্ট্রি, মত সকলের। বলিউডের প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস প্রায় ১৫ হাজার কর্মচারীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেয়েছেন বলেও জানান বিএন তিওয়ারি।

এই সপ্তাহের প্রথম দিকেই ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম জানিয়েছিল, বলিউড সুপারস্টার সলমন খান ২৫ হাজার কর্মচারীকে অর্থনৈতিকভাবে সাহায্য করার করা বলেছেন।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ajay devgn lends helping hand to daily wage workers

Next Story
লকডাউনের সময়ে অনলাইনে নাচ শেখাবেন মাধুরী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X