scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

শুটিং এখনও বাকি, ‘ময়দান’ মুক্তির নয়া দিন ঘোষণা করলেন অজয় দেবগন

‘ময়দান’ কাঁপাতে কবে আসছেন অজয় দেবগন? নিজেই জানালেন সেকথা।

শুটিং এখনও বাকি, ‘ময়দান’ মুক্তির নয়া দিন ঘোষণা করলেন অজয় দেবগন

কথা ছিল আগামী বছর স্বাধীনতা দিবসে উপলক্ষে মুক্তি পাবে রহিম সাহেবের বায়োপিক ‘ময়দান’ (Maidaan)। তবে, করোনার দাপটে সেই ছবির মুক্তি ফের পিছিয়ে গেল। শনিবার নয়া মুক্তির দিন ঘোষণা করলেন অজয় দেবগন। মোট ৪টি ভাষায় মুক্তি পাচ্ছে এই ছবি। হিন্দি, তামিল, তেলুগু ও মালায়াম ভাষায় দেখা যাবে অজয় দেবগনের (Ajay Devgn) বহু প্রতীক্ষিত ‘ময়দান’।

তা কবে মুক্তি পাচ্ছে এই সিনেমা? টুইট করে অজয় নিজেই জানালেন সেকথা। ২০২১ সালের ১৫ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে ‘ময়দান’। এদিন সিনেমার নয়া পোস্টার প্রকাশ্যে এনে জানিয়েছেন অভিনেতা। কিন্তু এত দেরি কেন? আসলে লকডাউনের সময় শুটিং বন্ধ থাকায় বেজায় সমস্যার মধ্যে পড়তে হয়েছিল ছবির নির্মাতাদের। পরে থাকতে থাকতে সেট নষ্ট হয়ে গিয়েছিল। এরপর নিউ নর্ম্যালে শুটিং শুরু হলেও ছবির বেশ কিছু দৃশ্যের শুট এখনও বাকি। সেই অংশের শুটিং শুরু হবে আগামী বছর অর্থাৎ ২০২১ সালের জানুয়ারি মাসে। এরপর পোস্ট প্রোডাকশনের কাজও রয়েছে। তাই সব দিক দেখেশুনে আগামী বছর অক্টোবর মাসেই ছবি মুক্তির দিন নির্ধারণ করা হয়েছে নির্মাতাদের তরফে।

প্রসঙ্গত ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের প্রেক্ষাপটে তৈরি ‘ময়দান’। যার কারিগর ছিলেন রহিম সাহেব। সেই ফুটবল কোচের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। ভারতীয় ফুটবলের স্বর্ণযুগ, ১৯৫১-১৯৬২, ঠিক যেই সময় পায়ে বল নিয়ে ময়দানে দৌড়ে বেড়াতেন দোর্দণ্ডপ্রতাপ সৈয়দ আবদুল রহিম, সেই ঐতিহাসিক পিরিয়ডকেই সিনেম্যাটিক ফরম্যাটে সিনেপ্রেমীদের কাছে তুলে ধরতে চলেছেন পরিচালক অমিত শর্মা। সেসময়ে ভারতীয় ফুটবল যে উচ্চতায় পৌঁছেছিল, নিঃসন্দেহে তার অন্যতম কাণ্ডারি ছিলেন রহিম সাহেব। আধুনিক ভারতীয় ফুটবলের রূপকার হিসেবেও তাঁর নামোল্লেখ করা যায়।

১৯৫২ সালে হেলসিঙ্কি অলিম্পিক্সে যুগোস্লাভিয়ার কাছে দশ গোল খেয়েছিল ভারত। পরাজিত এক টিম কীভাবে ঘুরে দাঁড়াল, সেই টুইস্টই এই ছবির প্রতিপাদ্য বিষয়। ঘুরে দাঁড়ানোর জন্য রহিম সাহেব কীভাবে স্ট্র্যাটেজি সাজালেন, সেই গল্পই তুলে ধরা হবে পর্দায়। আর সেই খ্যাতনামা ক্রীড়া ব্যক্তিত্ব রহিম সাহেবের চরিত্রেই ময়দানে ফুটবলার পায়ে নিয়ে দৌড়তে দেখা যাবে অজয় দেবগনকে।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ajay devgn shares new release date update on maidaan