scorecardresearch

‘মিলিন্দের নগ্নতা অশ্লীল হলে নাগাসাধুরাও গ্রেফতার হোক’, মন্তব্যে হিন্দু সংগঠনের রোষে পূজা বেদি

পূজা কেন ধর্মীয় প্রসঙ্গ টেনে আনলেন? প্রশ্ন তুলেছেন অখিল ভারতীয় অখণ্ড আখাড়া পরিষদ।

pooja-milind

“নগ্নতা অশ্লীল হলে নাগা বাবাদেরও গ্রেফতার হওয়া উচিত”, মিলিন্দ সোমানের (Milind Soman) সমর্থনে সুর চড়িয়ে এবার হিন্দু সংগঠনের রোষানলে পড়লেন অভিনেত্রী পূজা বেদী (Pooja Bedi)। দিন কয়েক আগেই জন্মদিনের সকালে গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মিলিন্দ। সমস্যার সূত্রপাত সেখান থেকেই। যার জেরে অভিনেতা-মডেলের বিরুদ্ধে গোয়ায় এফআইআরও দায়ের হয়। আর তার প্রেক্ষিতেই মুখ খুলেছিলেন পূজা বেদী। তাঁর কথায়, মিলিন্দের ছবিতে কোনওরকম অশ্লীলতা নেই। আর নগ্নতা যদি অপরাধই হয়ে থাকে, তাহলে নানাসাধুদেরও গ্রেফতার করা উচিত বলে তিনি মনে করেন। আর পূজার এমন মন্তব্যেই আপত্তি তুলেছে অখিল ভারতীয় অখণ্ড আখাড়া পরিষদ।

মিলিন্দ সোমানের সমর্থনে সুর চড়াতে গিয়ে পূজা কেন ধর্মীয় প্রসঙ্গ টেনে আনলেন? প্রশ্ন তুলেছেন সংশ্লিষ্ট হিন্দু সংগঠনের সমর্থকরা। আখাড়া কাউন্সিলের (Akhil Bharatiya Akhara Parishad) প্রেসিডেন্ট মহেন্দ্র গিরির মন্তব্য, “নাগা সন্ন্যাসীদের রীতি-রেওয়াজ নিয়ে পূজা বেদি এক্কেবারে অজ্ঞ! কিছুই জানেন না। আর তাই একজন অভিনেতার নগ্নতা, অশালীনতার সঙ্গে নাগা সাধুদের ঐতিহ্যের তুলনা টানছেন তিনি।”

পূজার মন্তব্য, “মিলিন্দের নগ্ন হয়ে দৌঁড়ানোর মধ্যে কোনও অশ্লীলতা নেই। উলটে যাঁরা এই ছবিটাকে অশ্লীল বলছেন, তাঁদের মনেই পাপ! ওঁর অপরাধ শুধুমাত্র ও দেখতে ভাল, ওঁর খ্যাতি রয়েছে এবং একের পর এক বেঞ্চমার্ক তৈরি করে যাচ্ছেন। নগ্ন হওয়া যদি অপরাধ হয় তাহলে সব নাগা বাবাদেরও গ্রেফতার হওয়া উচিত। ছাই লেপা থাকলেও সেটা ধার্য নয়!”

সেই প্রেক্ষিতে মহেন্দ্র গিরির কথায়, “এমন মন্তব্য করার আগে পূজা বেদির উচিত নাগা সাধুদের নিয়ে পড়াশোনা করা, জ্ঞান অর্জন করা। যে বা যাঁরা নগ্নতা বেচে নিজেদের লাভের কথা ভাবেন, তাঁরা সমাজের কাছে ভুল বার্তাই দেন।” এখানেই থামেননি আখাড়া কাউন্সিলের প্রেসিডেন্ট! তিনি আরও বলেন, ২০২১ সালে হরিদ্বারে যে মহাকুম্ভ মেলা হবে, সেখানে পূজা বেদিকে আমন্ত্রণ জানাচ্ছি। উনি এসে ঘুরে যান এবং নাগা বাবাদের সম্পর্কে জানুন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akhil bharatiya akhara parishad slams pooja bedi for defending milind soman