প্রতি ২০ মিনিটে ধর্ষিত ভারতীয় নারী! আসছে অক্ষয়-রিচার নতুন ছবি

Section 375 teaser: অক্ষয় খন্না ও রিচা চাড্ডা অভিনীত ছবি সেকশন ৩৭৫ এদেশের একটি জ্বলন্ত বাস্তবের কথা বলবে। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির টিজার।

By: Kolkata  Updated: August 9, 2019, 08:04:33 AM

Richa Chadha Akshay Khanna starrer Section 375: এদেশে বিগত কয়েক বছরে অত্যন্ত বেড়েছে শ্লীলতাহানি ও ধর্ষণের ঘটনা। অক্ষয় খন্না ও রিচা চাড্ডা অভিনীত ছবি ‘সেকশন ৩৭৫’-এ উঠে আসবে এদেশের একটি রূঢ় বাস্তব। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির টিজার।

ছবিটি একটি কোর্টরুম ড্রামা হলেও টিজার বলছে, রোমহর্ষক হতে চলেছে এই ছবি। আইন কোনও আবেগ মানে না। আইনের কাছে যুক্তি ও তথ্যপ্রমাণই শেষ কথা। একটি মেয়ে ধর্ষিত হয়েছে কি হয়নি, তার বিচার করতেও কিন্তু আইনকে নির্ভর করতে হয় তথ্যপ্রমাণের উপরেই।

আরও পড়ুন: সন্তানসম্ভবা অ্যামি জ্যাকসন, বেবি বাম্পের ফোটোশুটে বলিউড ডিভা

এই ছবিতে রিচা চাড্ডাকে দেখা যাবে পাবলিক প্রসিকিউটর অর্থাৎ সরকার পক্ষের উকিল হিসেবে। উল্টোদিকে ক্রিমিনাল লইয়ারের ভূমিকায় রয়েছেন অক্ষয় খন্না। ধর্ষণ সংক্রান্ত এদেশের আইন, সেকশন ৩৭৫-এর পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ যেমন থাকবে, তেমনই থাকবে পৃথিবার অন্যান্য দেশের ধর্ষণ আইনের রেফারেন্স। নীচে দেখে নিতে পারেন এই ছবির টিজার–

তবে ছবিতে শুধু ধর্ষণ নয়, উঠে আসবে আরও একটি বাস্তব দিক– বলিউডে মহিলাদের শোষণ। গত বছর থেকে যে মিটু আন্দোলন শুরু হয়েছে বলিউডে, তার জেরে বহু পুরনো বিষয় সামনে এসেছে। বহু অভিনেত্রী যাঁরা আগে ধর্ষিত বা লাঞ্ছিত হয়েছেন কিন্তু সেকথা বলতে পারেননি, সেই নিয়ে মুখ খুলেছেন। এই আন্দোলনের ফলে কিন্তু বলিউডে অভিনেত্রীরা অনেক বেশি সাহস পেয়েছেন অন্যায়ের প্রতিবাদ করতে।

আরও পড়ুন: মঙ্গল অভিযানে পথ দেখাবেন অক্ষয়-বিদ্যা

এই ছবির গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে এক বলিউড পরিচালক যার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছে এক অভিনেত্রী। সেই কেসটিকে কেন্দ্র করেই উঠে আসবে সেকশন ৩৭৫-এর বিভিন্ন দিক। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মীরা চোপড়া, রাহুল ভাট, অতুল কুলকার্নি ও কুলভূষণ খারবান্দা। আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Akshay khanna richa chadha starrer section 375 teaser released

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X