scorecardresearch

বড় খবর

শাহরুখের পর বড় ঘোষণা অক্ষয় কুমারের, জানালেন ‘পৃথ্বীরাজ’ রিলিজের ডেট

যশরাজ ফিল্মস-এর তরফে ডবল ধামাকা!

Prithviraj, Akshay Kumar, Prithviraj release date, YRF, পৃথ্বীরাজ, অক্ষয় কুমার, মানুষী চিল্লার, bengali news today
'পৃথ্বীরাজ' অক্ষয় কুমার

ওমিক্রনের (Omicron) বাড়বাড়ন্তের জন্যই পিছিয়ে গিয়েছিল ‘পৃথ্বীরাজ’-এর মুক্তি। এদিকে বিপুল বাজেটের এই ছবিকে ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করতেও নারাজ ছিল প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। শেষমেশ বুধবার মুক্তির দিনক্ষণ প্রকাশ্যে আনলেন অক্ষয় কুমার। শাহরুখ খানের পরই বড় ঘোষণা খিলাড়ি কুমারের। বলা যায়, যশরাজ ফিল্মস-এর তরফেই জোড়া চমক দেওয়া হল।

কবে প্রেক্ষাগৃহে আসছে বহু প্রতিক্ষীত ‘পৃথ্বীরাজ’? অক্ষয় জানালেন, চলতি বছরেরই জুন মাসের ৩ তারিখ মুক্তি পাবে। সেইসঙ্গে প্রকাশ্যএ নিয়ে এসেছেন সিনেমার নয়া পোস্টারও। যেখানে ‘পৃথ্বীরাজ’ অবতারে তলোয়ারধারী অক্ষয়কে দেখা গেল। জুনের ৩ তারিখ হিন্দি, তামিল ও তেলুগু, মোট তিন-তিনটি ভাষায় বড়পর্দায় রিলিজ করছে এই সিনেমা।

প্রথমটায় ২০২২ সালের ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু দেশজুড়ে তখন ওমিক্রনের বাড়বাড়ন্ত। করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়তেই দিল্লি, উত্তরপ্রদেশ, হিমাচল, বিহার, হরিয়ানার মতো একাধিক রাজ্যে প্রেক্ষাগৃহের দুয়ার বন্ধ করে দেওয়া হয়েছিল সরকারের তরফে। অন্যদিকে পশ্চিমবঙ্গ, মহারাষ্ট্র, রাজস্থান, তামিলনাড়ুতে ৫০ শতাংশ দর্শক নিয়ে চলছে হলগুলো, এমতাবস্থায় এহেন বিগ বাজেট বলিউড ছবি রিলিজ করলে বক্স অফিসে লোকসানের সম্মুখীন হতে হত, সেই প্রেক্ষিতেই রিলিজ পিছনোর সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। বুধবার শেষমেশ নয়া রিলিজ ডেট জানাল যশরাজ ফিল্মস। উপলক্ষ সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার ৫০তম বর্ষপূর্তি।

[আরও পড়ুন: সৃজিতের ছবিতে গান লিখছেন গুলজার, স্বপ্নপূরণের আনন্দে ভাসছেন পরিচালক]

প্রসঙ্গত, সিনেমার টিজারেই সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ডাকসাইটে ব্যক্তিত্বের ঝলক উপহার দিয়েছিলেন অক্ষয়। সেইসঙ্গে রাজত্ব থেকে যুদ্ধক্ষেত্রে দাপিয়ে বেড়ানো এক রাজার প্রেমকাহিনিও দেখা গিয়েছিল। অক্ষয় এবং মানুষী চিল্লার ছাড়াও সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এবং সোনু সুদ (Sonu Sood)। রয়েছেন আশুতোষ রানা, সাক্ষী তনওয়ার, মানব বিজ এবং ললিত তিওয়ারিও।

উল্লেখ্য, বলিউড খিলাড়িকে দিব্যি মানিয়েছে পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায়। আর সম্রাটের স্ত্রী সংযুক্তার চরিত্রে অভিনয় করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chhillar)। এই সিনেমা দিয়ে অবশ্য বলিউডে ফিল্মি কেরিয়ারের শিকে ছিঁড়ছেন তিনি। অবশেষে অপেক্ষার অবসান! জুন মাসে প্রেক্ষাগৃহে অবতরণ করছেন ‘পৃথ্বীরাজ’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar announces new release date of prithviraj