scorecardresearch

বড় খবর

ক্ষমা চাইছি, আর গুটখার বিজ্ঞাপন নয়! ওই টাকায় মানুষের সেবা করব: অক্ষয় কুমার

গুটখার বিজ্ঞাপন করে বিতর্কের পড়ে অক্ষয়ের সাফাই। কী বললেন? দেখুন।

Akshay Kumar, pan masala brand, অক্ষয় কুমার, গুটখার বিজ্ঞাপন করে বিতর্কে অক্ষয়, bengali news today
অক্ষয় কুমার

শাহরুখ খান, অজয় দেবগণের সঙ্গে গুটখার বিজ্ঞাপন করে বিপাকে পড়েছিলেন অক্ষয় কুমার। ভক্তদের কাছ থেকে শুনতে হয়েছিল- “এত নিচে নামলেন?” খিলাড়ি কুমারের মতো স্বাস্থ্য সচেতন তারকা বলিউডে খুব কমই রয়েছেন। প্রতিদিন সকালে লাউ-করলার জুস পান করা থেকে ব্যায়াম, সবই করেন শরীর ফিট রাখতে। অনেকেই প্রিয় তারকার ফিটনেস অনুসরণ করে চলেন। অতঃপর সেই অভিনেতাই যখন গুটখা-পানমশালার বিজ্ঞাপন করেন, তিনি যে স্বাভাবিকভাবেই বিতর্কের মুখে পড়বেন, তা বলাই বাহুল্য।

ছেড়ে কথা বললেনি অনুরাগীরাও। অক্ষয় কুমারের গুটখার বিজ্ঞাপন দেখে নেটদুনিয়ায় কটাক্ষ-সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল। অনেকেই বলেছিলেন, আজ থেকে আর আপনাকে অনুসরণ করব না। উল্লেখ্য, বছর খানেক আগেই এক শোয়ে অভিনেতা নিজেই জানিয়েছিলেন যে, তাঁর কাছে গুটখার বিজ্ঞাপন করার প্রস্তাব আসলেও তিনি তাতে সায় দেন না! কিন্তু সেই তিনিও এই ফাঁদে পা দিলেন। তাই অতীতের সেই ভিডিওর কথা স্মরণ করিয়ে খোঁটা দিতে পিছপা হননি ভক্তরা। এত বিতর্কের পড়ে শেষমেশ ক্ষমা চাইলেন অক্ষয়।

বুধবার রাতে ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন- আমার সমস্ত ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিন ধরে আপনাদের থেকে যআ প্রতিক্রিয়া পেয়েছি, তাতে গভীরভাবে প্রভাবিত আমি। যদিও আমি কোনও তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করিনি, তবুও বিমল এলাচির ভিডিওতে মুখ দেখিয়ে আপনাদের ভাবাবেগে যে আঘাত করেছি, তাই জন্য আমি এই সংস্থার চুক্তি থেকে সরে দাঁড়াচ্ছি।

[আরও পড়ুন: পেঁয়াজ, আলুমাখা দিয়ে ‘পান্তা ভাত’ খাচ্ছেন অনুষ্কা শর্মা! ঝুলন গোস্বামী হয়ে ওঠার আপ্রাণ চেষ্টা]

শুধু তাই নয়, সংস্থার সমস্ত টাকা ফেরত দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয়। পাশাপাশি সংশ্লিষ্ট বিজ্ঞাপন থেকে আয় হওয়া সব টাকা যে মানুষের সেবার কাজে লাগাবেন, সেই প্রতিশ্রুতিও দিয়েছেন অভিনেতা। অক্ষয় এও জানান যে, “আমার সঙ্গে যতদিন আইনি চুক্তি রয়েছে, ততদিন হয়তো ওই বিজ্ঞাপন দেখানো হবে, কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে এহেন চুক্তি করার আগে ভাবব। তবে তার পরিবর্তে আপনারা আমাকে যে ভালবাসা, শুভেচ্ছা দিয়ে এসেছেন, সেটা চালিয়ে যাবেন সারাজীবন।”

প্রসঙ্গত, গুটখার বিজ্ঞাপন করে এর আগে বিতর্কের মুখে পড়েছিলেন অজয় দেবগণ, অমিতাভ বচ্চন-সহ আরও অনেকেই। তবে সমালোচনার জেরে বিগ বি তামাকজাত দ্রব্যের সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করে সমস্ত টাকা ফেরত দিয়ে দিয়েছিলেন। শুধু তাই নয়, ক্ষমাও চেয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar apologises to fans after pan masala brand backlash