scorecardresearch

বড় খবর

ছত্রপতি শিবাজির ভূমিকায় অক্ষয়! স্বপ্নপূরণ হতে চলেছে অভিনেতার?

চরিত্র নিয়ে আবেগপ্রবণ অভিনেতা, বললেন…

ছত্রপতি শিবাজির ভূমিকায় অক্ষয়! স্বপ্নপূরণ হতে চলেছে অভিনেতার?
ছত্রপতি শিবাজীর ভূমিকায় অক্ষয়

এবার কেরিয়ারে লং জাম্প অক্ষয়ের। ইতিহাসের এক বিরাট যোদ্ধার ভূমিকায় পর্দায় দেখা যেতে চলেছে অভিনেতাকে। ছত্রপতি শিবাজির ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার!

এই প্রথম মারাঠি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। ছবির নাম বীর দাউদেল সাত। শুধু যে মারাঠি ছবিতে প্রথম কাজ সেটা নয়, বরং পরিচালক মহেশ মঞ্জরেকর এর সঙ্গেও প্রথম কাজ করতে চলেছেন অক্ষয়। মুম্বইয়ে ছবির মুহুরতের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং রাজ ঠাকরে। ছত্রপতি শিবাজি মহারাজের চরিত্রে অভিনয়, এক আলাদারকম চ্যালেঞ্জ। কী বলছেন অক্ষয়?

এর আগে সম্রাট পৃথ্বীরাজ এর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার আরও বড় চ্যালেঞ্জ। অক্ষয় বললেন, “আমার স্বপ্নপূরণের চরিত্র এটা। মনে করি, ছত্রপতি শিবাজি মহারাজকে পর্দায় ফুটিয়ে তোলা এক বিরাট দায়িত্ব। আমি সত্যিই আবেগতাড়িত হয়ে পড়েছিলাম যখন রাজ স্যার এই চরিত্রের কথা আমায় বলেন। আমার ভীষণ আনন্দ হচ্ছে শুধু তাই নয়, আমার স্বপ্নপূরণ হতে চলেছে। এবং যেকথা না বললেই নয়, পরিচালক মহেশ মঞ্জরেকরের সঙ্গেও প্রথম কাজ করতে চলেছি। আশা করছি দারুণ অভিজ্ঞতা হবে”।

আরও পড়ুন [ ফিরে এস চ্যাম্পিয়ন, ‘যোদ্ধা’ ঐন্দ্রিলার আরোগ্য কামনায় টলিউড ]

সাত বছর ধরে এই সিনেমা নিয়ে নানান গবেষণা করছেন মহেশ মঞ্জরেকোর। পরিচালকের কাছেও এ এক স্বপ্নপূরণ। সেদিনের অনুষ্ঠানে বললেন, “এ আমার ড্রিম প্রজেক্ট। সাত বছর ধরে গবেষণা করছি। আশা করছি, মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে বড় ছবি হতে চলেছে এটি। আমি চাই মানুষ ছত্রপতি শিবাজি মহারাজের গল্প জানুক”। অক্ষয় শিবাজির চরিত্রে একদম সঠিক বলেই দাবি করেছেন পরিচালক।

সিনে দুনিয়ায় তো বটেই, তবে মহারাষ্ট্রের কাছে এই সিনেমা বিরাট গুরুত্বপূর্ন। মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেন, “এই ছবি সুপারহিট হতে চলেছে। আমার শুভ কামনা রইল।” 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar as chatrapati shibaji mahesh manjarekar films