scorecardresearch

বড় খবর

প্রথম দিনেই ‘কাশ্মীর ফাইলস’কে জোর টেক্কা! বক্স অফিসে কত কোটির ঘরে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’?

‘কাশ্মীর ফাইলস’-এর উন্মাদনা অতীত! অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’ রিলিজের প্রথম দিনই বক্স অফিসে বাজিমাত।

প্রথম দিনেই ‘কাশ্মীর ফাইলস’কে জোর টেক্কা! বক্স অফিসে কত কোটির ঘরে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’?
অক্ষয় কুমার

রিলিজের প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত করল অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’। গোটা ২ সপ্তাহ ধরে বক্স অফিসে একাই দৌড়ে চলেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই ছবি নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। সমালোচনা-বিতর্কেও রাজনৈতিক রঙের ছোঁয়া। কিন্তু ‘বচ্চন পাণ্ডে’ রিলিজ করতেই পাশা পাল্টে গেল! মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর উন্মাদনাকে ছাপিয়ে গেল অক্ষয় কুমার অভিনীত এই ছবি।

রিলিজের প্রথম দিনেই ১৩.২৫ কোটি টাকা আয় করে ফেলল ‘বচ্চন পাণ্ডে’। অতিমারী-উত্তর পর্বে যেসমস্ত বলিউড সিনেমা রিলিজ করেছে, তার মধ্যে এযাবৎকাল সবথেকে বেশি আয় করেছে ‘কাশ্মীর ফাইলস’। প্রথম দিনে বক্স অফিস কালেকশন ছিল ১৯ কোটি। এবার সেই ছবিকেই জোর টেক্কা দিচ্ছে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’।

সিনে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ-ই টুইট করে এই সুখবর দিলেন। শুধু তাই নয়, অতিমারী উত্তর পর্বে ‘বচ্চন পাণ্ডে’কে সেকেন্ড ওপেনার হিসেবেও অখ্যা দিলেন। মুক্তির প্রথম দিনেই সেরা চারে উঠে এসেছে এই ছবি। মুম্বই, গুজরাতে দারুণ ব্যবসা করেছে ‘বচ্চন পাণ্ডে’। তরণের কথায়, প্রথম সপ্তাহান্তে কালেকশনের গ্রাফ উর্ধ্বমুখী হবে বই কমবে না।

রিলিজের প্রথম দিন অক্ষয় অভিনীত ‘সূর্যবংশী’ আয় করেছিল ২৬.২৯ কোটি। ‘বচ্চন পাণ্ডে’ ১৩.২৫ কোটি। রণবীর সিংয়ের ‘৮৩’-র কালেকশন ছিল ১২.৬৪ কোটি। বনশালি-আলিয়া জুটির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ আয় করেছিল ১০.৫ কোটি।

প্রসঙ্গত অক্ষয় ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরশাদ ওয়ারসি এবং পঙ্কজ ত্রিপাঠি। রয়েছেন প্রতীক বব্বরও। গ্যাংস্টার বচ্চন পাণ্ডে ওরফে অক্ষয়ের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকলিন। অন্যদিকে কৃতী শ্যাননকে দেখা গিয়েছে এক সাংবাদিকের ভূমিকায়। যিনি কিনা ভবিষ্যতে একজন সিনে-পরিচালক হওয়ার স্বপ্ন দেখেন। আরশাদ ওয়ারসি রয়েছেন এক উঠতি স্ট্রাগলিং অভিনেতার ভূমিকায়। সবমিলিয়ে এই অ্যাকশন-কমেডি ছবি ‘বচ্চন পাণ্ডে’ নিয়ে দর্শকদের উত্তেজনার পারদ তুঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Akshay kumar bachchhan paandey film braves the kashmir files storm